adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০২:১৯, মঙ্গলবার

ঢাকার বিজয়নগরে ইসলামী ব্যাংকের প্রথম ব্যাংকিং বুথ উদ্বোধন

আপডেট  02:19 AM, সেপ্টেম্বর ১৬ ২০১৯   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

ঢাকারবিজয়নগরেইসলামীব্যাংকেরপ্রথমব্যাংকিংবুথউদ্বোধন

ঢাকা, ১৬ সেপ্টেম্বর : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রথম ব্যাংকিং বুথ ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার ঢাকার বিজয়নগরে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ বুথ উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল জব্বার ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মোঃ মতিয়ার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ভিআইপি রোড শাখাপ্রধান মোহাম্মদ সিরাজুল আলম।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য দেন হক’স বে অটোমোবাইলস এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল হক। ধন্যবাদ জ্ঞাপন করেন বিজয়নগর বুথ ইনচার্জ মো. মোশাররফ হোসেন। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বুথ ব্যাংকিং কার্যক্রমের আওতায় হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, ফরেন রেমিট্যান্স উত্তোলন, ইউটিলিটি বিল জমা ও বিনিয়োগসহ বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা প্রদান করা হয়ে থাকে।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, শিল্প, ব্যবসা-বাণিজ্য, যোগাযোগ ও তথ্যপ্রযুক্তিসহ বিভিন্ন সেক্টরে দেশ অনেক এগিয়েছে। আর এই অর্থনৈতিক সমৃদ্ধির পেছনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে ইসলামী ব্যাংক। সকল শ্রেণীপেশার মানুষকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় এনে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করার লক্ষ্যে এই বুথ ব্যাংকিং কার্যক্রমের সূচনা করা হলো। ব্যাংকিং বুথের মাধ্যমে ইসলামী ব্যাংকের কল্যাণমুখী কার্যক্রম ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul