adimage

২২ অক্টোবর ২০১৮
বিকাল ১১:৩২, সোমবার

যুক্তরাষ্ট্র অচল হলে খুশি হবেন ট্রাম্প!

আপডেট  09:48 AM, ফেব্রুয়ারী ০৭ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

যুক্তরাষ্ট্রঅচলহলেখুশিহবেনট্রাম্প!

ঢাকা, ৭ ফেব্রুয়ারি : যুক্তরাষ্ট্র অচল হলে খুশি হবেন বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অনেকটা ক্ষিপ্ত হয়েই এ মন্তব্য করেছেন তিনি।
অভিবাসন ইস্যুতে ট্রাম্পের সঙ্গে বিরোধী দল ডেমোক্রেট ও নিজ দল রিপাবলিকানদের সঙ্গে তার বৈরিতা কমার কোনো লক্ষণই দেখা যাচ্ছে না। এই ইস্যুতে এখনো ট্রাম্প সমঝোতা করতে প্রস্তুত নন। এর ফলে আবারও অচল হয়ে যেতে পারে যুক্তরাষ্ট্র সরকার। কিন্তু এতে উদ্বিগ্ন নন ট্রাম্প। তিনি বলেছেন, সরকার অচল তিনি খুশি হবেন।

গত ২০ জানুয়ারি প্রেসিডেন্ট হিসেবে এক বছর পূর্ণ করেন ট্রাম্প। কিন্তু ওই সময় প্রায় তিন দিন অর্থের অভাবে তার নেতৃত্বাধীন সরকারের কার্যক্রম বন্ধ ছিল। পরে সাময়িক সময়ের জন্য অর্থ বরাদ্ধ দেয়া হয়। যার মেয়াদ এ মাসেই শেষ হয়ে যাবে। তখন ফের অচল হয়ে যেতে পারে যুক্তরাষ্ট্র সরকার।

মঙ্গলবার হোয়াইট হাউজে আইন প্রয়োগকারী প্যানেলের সঙ্গে আলাপের সময় ট্রাম্প বলেছেন, 'আমাদের অবস্থানে পরিবর্তন না আসলে সরকার অচল হতে দাও। আমরা সরকার অচল করে দেব। আমাদের দেশের জন্য এটা ঠিকই আছে।'

ট্রাম্প আরও বলেন, 'আমরা যদি অভিবাসন আইনে পরিবর্তন না আনি তাহলে এর দুর্বলতার সুযোগ নিয়ে খুনিরা এ দেশে আসবে এবং হত্যাকাণ্ড ঘটাতে থাকবে... যদি পরিবর্তন আনতে না পারি তাহলে সরকার অচল হোক।' সূত্র : বিবিসি

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul