adimage

২৩ Jul ২০১৯
বিকাল ০৯:৩৮, মঙ্গলবার

তিন মন্ত্রীকে সরালেন মমতা

আপডেট  07:21 PM, Jun ০৬ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

তিনমন্ত্রীকেসরালেনমমতা

আন্তর্জাতিক ডেস্ক, ৭ জুন : পঞ্চায়েতের ফল প্রকাশের পরই তিন মন্ত্রীকে সরিয়ে দিয়েছে মমতা বন্দোপাধ্যায়। অপসারিত দুই মন্ত্রী জেমস কুজুর ও চূড়ামণি হাঁসদা পদ খোয়ালেন তাদের এলাকায় দলের ফল খারাপ হওয়ায়। শারীরিক কারণে মন্ত্রিত্ব থেকে সরতে হয়েছে কৃষ্ণনগরের (উত্তর) অবনী জোয়ারদারকে।

রদবদল সম্পর্কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্য বলছেন, ওরা আমাকে আগেই পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। দলের কাজ করবেন বলে।

অবসরপ্রাপ্ত পুলিশকর্তা জেমসের সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল পরিবর্তনের পরেই। ২০১৬ সালে আলিপুরদুয়ারের কুমারগ্রাম বিধানসভা থেকে জিতলে তাকে মন্ত্রিসভায় নিয়ে আসেন মমতা। তিনি রাজনীতির বাইরের লোক । তাই আগে থেকেই তাকে ঘিরে দলের অন্দরে নানা গুঞ্জন ছিল।

এবার পঞ্চায়েত নির্বাচনের আগে জেমসকে নিয়ে জেলার নেতাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। প্রচারে গিয়ে সেই আঁচ পেয়েছিলেন জেলার পর্যবেক্ষক অরূপ বিশ্বাস। ভোটে জেমসের কেন্দ্রে ভাল ফল করেছে বিজেপি। তারপরই তাকে সরতে হলো।

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের বিধায়ক চূড়ামণি হাঁসদার কাজকর্মে দলের শীর্ষ স্তরে অসন্তোষ ছিল। ওই জেলায় এমনকি চূড়ামণির কেন্দ্রেও খারাপ ফল হয়েছে তৃণমূলের। অপসারণের সিদ্ধান্ত সম্পর্কে চূড়ামণি হাঁসদা বলেন, এবার মাঠে নেমে চাষ করব।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul