adimage

২২ নভেম্বর ২০১৯
সকাল ০৬:৪৭, শুক্রবার

২৪ ঘণ্টার ব্যবধানে পশ্চিমবঙ্গে ফের তৃণমূলকর্মী খুন

আপডেট  05:08 AM, Jun ০৬ ২০১৯   Posted in : আন্তর্জাতিক    

২৪ঘণ্টারব্যবধানেপশ্চিমবঙ্গেফেরতৃণমূলকর্মীখুন

আন্তর্জাতিক ডেস্ক, ৬ জুন : ভারতের পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সহিংসতা অব্যাহত রয়েছে। গত ১৯ মে লোকসভা নির্বাচন শেষ হওয়ার পর থেকে প্রতিদিনই পশ্চিমবঙ্গের কোথাও না কোথাও রাজনৈতিক সহিংসতার ঘটনা ঘটছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা সংলগ্ন বিরাটির নিমতা এলাকায় খুন হয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতা নির্মল কুণ্ডু। তাঁকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়। সেই খুনের রেশ কাটতে না কাটতেই গতকাল বুধবার কোচবিহার জেলার দিনহাটায় খুন হলেন আরেক তৃণমূলকর্মী। তাঁর নাম আসগর আলী ওরফে আজিজুর রহমান।

পুলিশ জানিয়েছে, বুধবার বাজার করতে বেরিয়েছিলেন তৃণমূলকর্মী আসগর আলী। সেই সময় তাঁকে খুন করা হয়। তৃণমূলের অভিযোগ, আসগরকে খুন করেছে বিজেপির আশ্রয়ে থাকা দুস্কৃতকারীরা। যদিও বিজেপি সেই অভিযোগ অস্বীকার করে বলেছে, আসগর অভ্যন্তরীণ কোন্দলের জেরে খুন হয়েছেন।

কোচবিহার জেলা তৃণমূলের সভাপতি, বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষ বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তৃণমূলকর্মী আসগর আলীকে জোর করে তুলে নিয়ে যায় বিজেপির দুস্কৃতকারীরা। তারপর তাঁকে গলা টিপে খুন করা হয়।

রবীন্দ্রনাথের অভিযোগ, ওই এলাকায় বিজেপি-সিপিএম জোটবদ্ধভাবে তৃণমূলকর্মীদের ওপর অত্যাচার চালাচ্ছে। জমির ধান কাটা বন্ধ করে দিচ্ছে, বাড়িঘর ভেঙে দিচ্ছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul