adimage

২৭ মে ২০১৮
সকাল ০৭:২৯, রবিবার

ট্রাম্পের জন্য সোনার টয়লেট

আপডেট  09:24 PM, জানুয়ারী ২৬ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

ট্রাম্পেরজন্যসোনারটয়লেট

আন্তর্জাতিক ডেস্ক, ২৭ জানুয়ারি : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাধ পূরণ করতে তাকে নিউইয়র্কের গুগেনহাইম জাদুঘর কর্তৃপক্ষ খাঁটি সোনার টয়লেট উপহার দিতে চাইছে। সূত্র : ওয়াশিংটন পোস্ট।

এর আগে ট্রাম্প ওই জাদুঘর কর্তৃপক্ষের কাছে এ মর্মে সাধ পূরণের প্রস্তাব দিয়েছিলেন, তিনি হোয়াইট হাউসে বিশ্বখ্যাত চিত্রশিল্পী ভ্যান গঘের ছবি রাখতে চান। কিন্তু জাদুঘর কর্তৃপক্ষ তাতে সাড়া না দিয়ে উল্টো তাকেই উপহার দেওয়ার প্রস্তাব দিয়েছে। আর সে উপহারটি হলো খাঁটি সোনার একটি টয়লেট।

খবরে জানানো হয়, হোয়াইট হাউসের শোভা বর্ধনের জন্য ভ্যান গঘের আঁকা ‘ল্যান্ডস্কেপ উইথ স্নো’ না দিতে পেরে ক্ষমা চেয়েছে জাদুঘর কর্তৃপক্ষ। এর বদলে গুগেনহাইম জাদুঘর কর্তৃপক্ষ ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি টয়লেট দেওয়ার প্রস্তাব করেছে। তবে এ প্রস্তাবে হোয়াইট হাউস এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি।

জাদুঘরের পরিচালক জানান, ইতালীয় শিল্পী মোরিিজও কাতেলানের তৈরি সোনার টয়লেট হোয়াইট হাউসে তারা দীর্ঘ সময়ের জন্য দিতে পারেন। প্রসঙ্গত, হোয়াইট হাউসের বিভিন্ন ঘর সাজানোর জন্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডিরা এ ধরনের বিভিন্ন শিল্পকর্ম ধার করে থাকেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul