adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০১:৫৪, মঙ্গলবার

নবাবগঞ্জে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করলেন সালমা ইসলাম এমপি

আপডেট  02:55 AM, ডিসেম্বর ২১ ২০১৭   Posted in : কৌতুক    

নবাবগঞ্জেদরিদ্রদেরমাঝেকম্বলবিতরণকরলেনসালমাইসলামএমপি

প্রিয় বাংলা অনলাইন:
নবাবগঞ্জ উপজেলার আগলা, চুড়াইন, গালিমপুর, বাহ্রা ও বক্সনগর ইউনিয়নের দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সালমা ইসলাম।
এসময় তিনি বলেন, দোহার-নবাবগঞ্জের  অনেক অসহায়, গরিব মানুষেরা শীতের কষ্ট থেকে যাতে পরিত্রাণ পায় সে জন্য  আমার এই উদ্যাগ। তাই আসুন দলমত নির্বিশেষে  আমরা  দরিদ্র ও শীতার্ত মানুষের পাশে দাঁড়াই।
সংসদ সদস্য সালমা ইসলাম তার নিজস্ব অর্থায়নে প্রতিটি ইউনিয়ন প্রায় ১ হাজার করে কম্বল বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন আগলা ইউপি চেয়ারম্যান আবেদ হোসেন, চুড়াইনের আব্দুল জলিল বেপারি, গালিমপুরের তপন মোল্লা, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, উপজলা সাবেক সভাপতি হুমায়ন কবির, মুক্তিযাদ্ধা মোশারফ হোসেন দিলু, মোশারফ  হোসেন খান, আব্দুল বাসেত, আবুল হাসান মোড়ল, উপজলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক খলিলুর রহমান, কফিল উদ্দিন, এম, এ মজিদ, এম আব্দুল হালিম, মান্নান মাস্টার, মো. শাজাহান, মুরাদ মিয়া, আনায়ার হোসেন মোড়ল, আসমা আক্তার রুমি, যুবসংহতির নেতা নাজিম আহমেদ, এসএম মোস্তারীম মিথূন,  শ্রীকষ্ণ সাহা, ছাত্র সমাজের ইফতিয়াজ মাসুদ, ইমরান হোসেনসহ ইউনিয়ন জাতীয় পার্টি, যুবসংহতি, ছাত্র সমাজ, স্বেচ্ছাসেবক পার্টি ও মহিলা পার্টির নেতৃবৃন্দ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul