adimage

২১ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:০৬, রবিবার

দক্ষিণ আফ্রিকা সফরে কোহলির সঙ্গে আনুশকা

আপডেট  02:21 PM, ডিসেম্বর ২৯ ২০১৭   Posted in : স্পোর্টস    

দক্ষিণআফ্রিকাসফরেকোহলিরসঙ্গেআনুশকা

স্পোর্টস ডেস্ক, ২৯ ডিসেম্বর : দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারতীয় ক্রিকেট দল এখন দক্ষিণ আফ্রিকায়। বৃহস্পতিবার রাতে কেপটাউনে পৌঁছেছে টিম ইন্ডিয়া। আর এই দলের সঙ্গে রয়েছেন বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে এই দুই তারকা। বিয়ে নিয়ে ব্যস্ত থাকায় সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলেননি বিরাট কোহলি। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিবেন।

বিয়ের পর প্রথমবারের মতো ইংরেজি নববর্ষ পালন করবেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তাই আপাতত একই সঙ্গে রয়েছেন তারা। তাছাড়া বিরাট কোহলিদের এটি লম্বা সফর। ৫৬ দিনের সফরে গিয়েছেন তারা। এই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টেস্ট, ছয়টি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। কেপটাউনে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ৫ জানুয়ারি।

গত ১১ ডিসেম্বর ইতালিতে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর গত ২১ ডিসেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হয় তাদের প্রথম বিবাহ পরবর্তী প্রথম সংবর্ধনা। গত ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে তাদের দ্বিতীয় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul