adimage

২৪ এপ্রিল ২০১৮
সকাল ০১:২০, মঙ্গলবার

দোহারে এলপি গ্যাস সিলিন্ডার নিয়ে প্রতারণার অভিযোগ

আপডেট  10:01 AM, ডিসেম্বর ০১ ২০১৭   Posted in : জাতীয় কৌতুক    

দোহারেএলপিগ্যাসসিলিন্ডারনিয়েপ্রতারণারঅভিযোগ

প্রিয় বাংলা অনলাইন:
দোহারে এলপি গ্যাস সিলিন্ডার নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে উপজেলার প্রাণকেন্দ্রে জয়পাড়া বাজারের কাজী এন্টারপ্রাইজের বিরুদ্ধে।
কয়েকজন গ্রাহক অভিযোগ করে বলেন, কোম্পানির নাম ও ওজন লেখাবিহীন মানহীন পুরাতন সিলিন্ডার গ্রাহকদের কাছে বিক্রি ও সরবরাহ করছে জয়পাড়া বাজারের কাজী এন্টারপ্রাইজ। এসব সিলিন্ডার একেবারে পুরাতন ও মরিচা ধরা। কাজী এন্টারপ্রাইজ ব্যাতীত অন্য কোন দোকানে এসব সিলিন্ডার দিয়ে পুনরায় ভর্তি সিলিন্ডার আনতে গেলে তারা তা নিতে চাননা।
নিকরা ও উত্তর জয়পাড়ার দুই গ্রাহক অভিযোগ করেণ, আমরা যমুনা গ্যাস ব্যবহার করি। গত কয়েকমাস ধরে কাজী এন্টারপ্রাইজ কোম্পানীর নাম ও ওজন লেখা বিহীন সিলিন্ডিার একইদামে আমাদের কাছে বিক্রি করছে। তাদের দোকান কোন কারণে বন্ধ থাকলে অন্য কোন দোকানে গ্যাস কিনতে গেলে ওই পুরাতন সিলিন্ডার দোকানিরা নিতে চাননা। তখন আমাদের চরম বিরম্বনায় পড়তে হয়। তাছাড়া মরিচা ধরা এসব সিলিন্ডার ব্যবহার করতে ভয় পান বাড়ির গৃহিনীরা। এ নিয়ে কাজী এন্টারপ্রাইজে থাকা মালিক কর্মচারীদের বলেও কোন কাজ হয়নি। তারা ভাল কোম্পানীর সিলিন্ডারের মূল্যে পুরাতন মরিচা ধরা সিলিন্ডার কৌশলে গ্রাহকদের কাছে বিক্রি করছে।
এ বিষয়ে কথা বলতে শুক্রবার কাজী এন্টারপ্রাইজে সরেজমিনে গেলে সেখানে পাওয়া যায় মো. স্বপন নামে প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত একজনকে। তার পাশেই দোকানে রাখা অনেকগুলো মরিচা ধরা মানহীন গ্যাস ভর্তি সিলিন্ডার দেখা যায়। এ নিয়ে স্বপনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, গ্যাস কোম্পানীই এরকম পুরাতন সিলিন্ডার দিচ্ছে। আরও অনেক ছিল ২/১দিন আগে ঢাকা পাঠানো হয়েছে। তবে সিলিন্ডারগুলো কোন কোম্পানীর এ বিষয়ে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।
এ বিষয়ে জানতে প্রতিষ্ঠানটির মালিক বিদ্যুৎ কাজীর মোবাইলে একাধিকবার চেষ্টা করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul