adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১২:১৬, মঙ্গলবার

জনমনে আতঙ্ক, কী হবে আজ?

আপডেট  09:07 AM, ফেব্রুয়ারী ০৮ ২০১৮   Posted in : জাতীয়    

জনমনেআতঙ্ক,কীহবেআজ?

ঢাকা, ৮ ফেব্রুয়ারি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে থাকা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় আজ। তবে রায়কে কেন্দ্র করে গত দু'দিনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার আর দেশব্যাপী গ্রেফতার নিয়ে জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে। মামলার রায় জানতে দেশবাসীর চোখ এখন আদালতের দিকে। রায়ে আসামিদের সাজা হলে দেশের পরিস্থিতি কোন দিকে যাবে তা নিয়েও উদ্বিগ্ন অনেকে।

এদিকে এই রায়কে কেন্দ্র করে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে রাজধানী জুড়ে। তবে শুধু রাজধানী নয় গোটা দেশ জুড়েই কঠোর নিরাপত্তা বলয় গুড়ে তোলা হয়েছে।  গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসানো হয়েছে চেকপোস্ট। সন্দেহ হলেই তল্লাশী করা হচ্ছে। গণপরিবহনের সংখ্যাও কমে গেছে অনেক। রাত সাড়ে ৯টার পর থেকেই ফাঁকা হতে থাকে ঢাকার ব্যস্ততম সব সড়ক।
 
অন্যদিকে রায় ঘোষণার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রায়কে কেন্দ্র করে বকশীবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত বিশেষ আদালত এলাকায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা। রায় শুনতে বেলা ১১টার মধ্যে মামলার প্রধান আসামি খালেদা জিয়া আদালতে হাজির হবেন বলে নিশ্চিত করেছেন তার আইনজীবী। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul