adimage

১৭ ডিসেম্বর ২০১৮
বিকাল ০৯:৩৬, সোমবার

জাফর ইকবাল মানসিকভাবে সুস্থ, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ: ড. ইয়াসমিন হক

আপডেট  11:26 AM, মার্চ ০৪ ২০১৮   Posted in : জাতীয়    

জাফরইকবালমানসিকভাবেসুস্থ,প্রধানমন্ত্রীকেধন্যবাদ:ড.ইয়াসমিনহক

ঢাকা, ৪ মার্চ : ড. মুহম্মদ জাফর ইকবাল মানসিকভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী অধ্যাপক ড. ইয়াসমিন হক। এছাড়া তার স্বামীর উন্নত চিকিৎসার ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

হামলায় আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল বর্তমানে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে ভর্তি আছেন।

রোববার সকালে হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ড. ইয়াসমিন হক। এসময় জাফর ইকবালের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

ড. ইয়াসমিন হক বলেন, ড. মুহম্মদ জাফর ইকবাল সুস্থ আছেন। আশা করছি খুব শিগগিরই তিনি বিশ্ববিদ্যালয়ে ফিরতে পারবেন। সবাই তার জন্য দোয়া করবেন যাতে তিনি দ্রুত আবার আমাদের মাঝে ফিরে আসেন।

উন্নত চিকিৎসা ব্যবস্থা এবং সার্বক্ষণিক জাফর ইকবালের খোঁজ খবর রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ইয়াসমিন হক।

হামলার ঘটনায় পুলিশের কোনো ব্যর্থতা নেই বলেও উল্লেখ করেন তিনি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইয়াসমিন হক বলেন, জাফর ইকবাল আমাকে বলেছেন, তিনি ভালো আছেন। তিনি শিক্ষার্থীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

এর আগে শনিবার বিকালে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালের ওপর হামলা হয়। এসময় ছুরি দিয়ে এই লেখক-অধ্যাপকের মাথায় আঘাত করে গুরুতর জখম করে হামলাকারী।

বিকাল সাড়ে ৫টার দিকে ওই হামলার পরপর জাফর ইকবালকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। -যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul