adimage

২০ Jun ২০১৮
সকাল ০১:৫৯, বুধবার

প্রাণনাশের হুমকি পেলেন বিমানবন্দর কর্মকর্তা

আপডেট  07:10 PM, মার্চ ০৭ ২০১৮   Posted in : জাতীয়    

প্রাণনাশেরহুমকিপেলেনবিমানবন্দরকর্মকর্তা

ঢাকা, ৮ মার্চ : প্রাণনাশের হুমকি বিমানবন্দর থানায় ডায়েরি করেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা রাশিদা সুলতানা।

বুধবার রাতে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া নতুন সময়কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে প্রাণনাশের চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বুধবার রাজধানীর বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন প্রধান নিরাপত্তা কর্মকর্তা রাশিদা সুলতানা। যার জিডি নম্বর ৩০৬। কয়েকদিন ধরে ফোনে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এছাড়াও আজ চলন্ত প্রাইভেট কারে থাকা অবস্থায় গাড়ির একটি চাকা খুলে যায়। চাকা খুলে যাওয়ার ঘটনাকে প্রাণনাশের ষড়যন্ত্র বলে জিডিতে উল্লেখ করেছেন প্রধান নিরাপত্তা কর্মকর্তা রাশিদা সুলতানা।

ওসি নূরে আযম মিয়া বলেন, কে বা কারা তাকে কয়েকদিন ধরে ফোনে হুমকি দিয়েছেন বলে আমাদের কাছে অভিযোগ এসেছে। অভিযোগ আমলে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

রাশিদা সুলতানা বলেন, বেশ কিছুদিন ধরে আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। বিষয়টি আমলে নিইনি। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বাসা থেকে অফিসে যাওয়ার পথে আমার গাড়ির চাকা খুলে যায়। অথচ মাত্র ১৫ দিন আগে এসব নতুন চাকা লাগানো হয়েছে। নাশকতার উদ্দেশে চাকার নাট-বল্টু ঢিলে করে দিয়ে প্রাণনাশের চেষ্টা করা হয়েছে বলেই আমি মনে করি। এ অবস্থায় জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়াই স্বাভাবিক। এ কারণে আমি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি। বেবিচকের দায়িত্বশীল কর্মকর্তাদেরও বিষয়টি জানিয়েছি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul