adimage

২০ জানুয়ারী ২০১৮
বিকাল ০১:০৬, শনিবার

এবার এবি ব্যাংকের ৬ পরিচালককে দুদকে তলব

আপডেট  03:37 AM, জানুয়ারী ০২ ২০১৮   Posted in : জাতীয়    

এবারএবিব্যাংকের৬পরিচালককেদুদকেতলব

অর্থনৈতিক ডেস্ক, ২ জানুয়ারি : বিদেশে অর্থ পাচারের অভিযোগে আগামী ৪ ও ৭ জানুয়ারি বেসরকারি আরব-বাংলাদেশ (এবি) ব্যাংকের ছয় পরিচালকসহ সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ওইদিন রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হওয়ার জন্য সোমবার তাদের কাছে নোটিশ পাঠানো হয়েছে।

দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন ও সহকারী পরিচালক গুলশান আনোয়ার প্রধান তাদেরকে জিজ্ঞাসাবাদ করবেন। সিঙ্গাপুরে অফসোর কোম্পানি খোলার নামে তাদের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ রয়েছে।

আগামী ৭ জানুয়ারি জিজ্ঞাসাবাদ করা হবে ব্যাংকের ছয় পরিচালককে। তারা হলেন—শিশির রঞ্জন বোস, মেজবাহুল হক, ফাহিমুল হক, সৈয়দ আফজাল হাসান উদ্দিন, মোছা. রুনা জাকিয়া ও মো. আনোয়ার জামিল সিদ্দিকী।

এর আগে ৪ জানুয়ারি জিজ্ঞাসাবাদ করা হবে ব্যাংকের গ্রাহক ও আটলান্টিক প্রোপার্টিজের মালিক সাইফুল ইসলামকে।

এ ছাড়া মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে পাঁচ কর্মকর্তাকে। তারা হলেন—ব্যাংকের হেড অব করপোরেট মাহফুজ উল ইসলাম, হেড অব অফশোর ব্যাংকিং ইউনিট (ওবিইউ) মোহাম্মদ লোকমান, ওবিইউর কর্মকর্তা মো. আরিফ নেয়াজ, ব্যাংক কোম্পানি সচিব মাহদেব সরকার সুমন ও প্রধান কার্যালয়ের কর্মকর্তা এমএন আজিম।

এর আগে গত ২৮ ডিসেম্বর ব্যাংকের সাবেক চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, সাবেক এমডি মো. ফজলুর রহমানকে, ৩১ ডিসেম্বর সাবেক এমডি শামীম আহমেদ চৌধুরী ও ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন অ্যান্ড ট্রেজারি শাখার প্রধান আবু হেনা মোস্তফা কামালকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul