adimage

১৯ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:৫৯, শুক্রবার

ফুলবাড়ীতে জাকের পার্টির আজিমুশ্বান ইসলামী জলছায় মানুষের ঢল

আপডেট  09:09 AM, নভেম্বর ০৮ ২০১৭   Posted in : জাতীয় রাজনীতি    

ফুলবাড়ীতেজাকেরপার্টিরআজিমুশ্বানইসলামীজলছায়মানুষেরঢল

জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম, ৭ নভেম্বর : কুড়িগ্রামের ফুলবাড়ীতে সদর ইউনিয়নের পশ্চিম পানিমাছকুটির মরুহুম আব্দুর রহমান মেম্বার এর যমজ ছেলে জাকের পার্টির ভক্ত হাসেম ও কাসেমের বাড়ীতে এক আজিমুশ্বান ইসলামী জলছা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা জাকের পার্টির সভাপতি আলী হোসেন এর সভাতিত্বে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাকের পার্টির সভাপতি মো: সাহেব আলী ।

জলছায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী অফিসার দেবেন্দ্র নাথ উরাঁও,আওয়ামীলীগের সিনিয়ার সহসভাপতি শাহজাহান আলী বাদশা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন, উপ সহকারী প্রকৌশলী(ত্রাণ) তৌহিদ-উল ইসলাম প্রমুখ।

জলসায় প্রধান বক্তা হিসেবে কুরআন-হাদিস নিয়ে তরিকতের ওপর বয়ান করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ লেখক গবেষক ও দলিল ভিত্তিক আলোচক মুফতি মাওলানা আলাউদ্দিন জেহাদী। দ্বিতীয় বক্তা হিসেবে বয়ান করেন হাফেজ মো:খোরেশেদ আলম উলিপুরী।

এসময় উপজেলা জাকের পার্টি ও তার অঙ্গসংগঠনের নেতা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামপর্যায়ে নেতা-কর্মীসহ সব স্তরের হাজার হাজার জাকেরান-আশেকান ও মোমিন-মুসলমানদের সমাগম ঘটে। বাদ আসর থেকে ওয়াজ-নসিহত, জিকির-আজগার, মিলাদ-মাহফিল ও তবারক বিতরণের মধ্য দিয়ে রাত ১২টার দিকে এ জলসা সমাপ্ত হয়।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul