adimage

২৩ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১০:৫৭, শুক্রবার

আগুন পোহাতে গিয়ে দগ্ধ, তিনজনের মৃত্যু

আপডেট  04:46 AM, জানুয়ারী ১৫ ২০১৮   Posted in : জাতীয়    

আগুনপোহাতেগিয়েদগ্ধ,তিনজনেরমৃত্যু

ঢাকা, ১৫ জানুয়ারি : শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে নারী শিশুসহ তিনজন গতকাল রোববার রাতে ঢামেক হাসপাতালে বার্ণ এন্ড সার্জারি ইউনিটে মারা গেছেন। তারা হচ্ছেন, চাদপুরে খাদিজা বেগম (৩০), আশুলিয়ায় সাবিনা (৮) ও গোপালগঞ্জে লোকজান বেগম (৬০)। তাদের পরিবারের আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করেন শাহাবাগ থানা পুলিশ।

সত্যতা নিশ্চিত করেন শাহাবাগ থানার উপ পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, মৃতের স্বজনদের আবেদন এবং ঘটনাস্থলের সংশ্লিষ্ট থানার অনুমতি সাপেক্ষে মৃতদেহ গুলি যার যার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

চাদপুরের মৃত খাদিজা বেগম (৩০) এর স্বজন মোঃ জাকির হোসেন জানান, গত চার জানুয়ারী বিকালে হাজীগন্জ উপজেলার এনায়েতপুর গ্রামের বাড়ীতে গোসল শেষে গ্যাসের চুলায় আগুন পোহাতে গিয়ে কাপড়ে আগুন লেগে দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করাই, পরদিন পাঁচ জানুয়ারী রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়, সেখানে চিকিৎসারত অবস্থায় রোববার দুপুরে তিনি মারা যান। তার স্বামীর নাম শাহাদাদ হোসেন। এক ছেলে দুই মেয়ের জননী ছিলেন।

অপরদিকে, আশুলিয়ার বাডবাগান এলাকায় গত পাঁচ জানুয়ারী সকালে বাসার সামনে আগুন পোহাতে আগুনে দগ্ধ হয় শিশু সাবিনা (৮)। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন রোববার সকাল সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়। বগুড়া সোনাতলা উপজেলার রানীপাড়া ফেড়ীঘাট এলাকার রহিদুল ইসলামের মেয়ে। বর্তমানে আশুলিয়ায় পরিবারের সঙ্গে থাকতো।

এ ছাড়াও গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলায় নিজ বাসায় চুলায় আগুন পোহাতে গিয়ে লোকজান বেগম (৬০) তার শরীরে আগুন লেগে দগ্ধ হয়। উপ পরিদর্শক রবিউল ইসলাম নিহতের স্বজনদের বরাদ দিয়ে তিনি বলেন গত নয় জানুয়ারী স্বজন রাজু তাকে ভর্তি করান। রোববার বেলা ১১ টা ৫০ মিনিটে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul