adimage

১৪ নভেম্বর ২০১৯
সকাল ১০:৩৭, বৃহস্পতিবার

যমুনায় নৌকা ডুবে ২ নারীর মৃত্যু

আপডেট  04:15 AM, অগাস্ট ১৪ ২০১৯   Posted in : জাতীয়    

যমুনায়নৌকাডুবে২নারীরমৃত্যু

বগুড়া, ১৪ আগস্ট : বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং নিখোঁজ রয়েছে আরও অন্তত ৫ জন।

মঙ্গলবার দুপুরে সারিয়াকান্দি উপজেলার কুড়িপাড়া এলাকায় যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটে।

উদ্ধারকৃতরা নিহতরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জের কয়লাকান্দি গ্রামের ইউসুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩১) ও সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী আমেনা বেগম (৫২)। দুজনের মরদেহ সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নিখোঁজরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার পাকরুল গ্রামের জওহর আলী ও তার ৭ বছরের মেয়ে সুরমা আক্তার, একই উপজেলার চর পাকেরদহ গ্রামের জাহেদুল , তার ২ মাস বয়সী শিশু এবং মানিকদাইড় গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী কাজলি বেগম।

জানা গেছে, যাত্রীবাহী নৌকাটি মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দি কালিতলা গ্রোয়েন বাঁধ ঘাটে যাওয়ার পথে কুড়িপাড়া চরের কাছে পৌঁছালে নৌকাটির তলা ফেটে মাঝ নদীতে ডুবে যায়। নদীর তীব্র স্রোতের মধ্যেও যাত্রীদের অনেকেই সাঁতার দিয়ে নিকটবর্তী তীরে উঠতে সক্ষম হয়। দুই নারীসহ ৭ জন তীরে উঠতে পারেনি। পরে দুই নারীর লাশ ভেসে উঠলেও শিশুসহ পাঁচজনের খোঁজ পাওয়া যায়নি।

ঈদের পরেরদিন আত্মীয়-স্বজনদের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যেই তারা নৌকায় উঠেছিল। নৌকাটিতে শতাধিক যাত্রী ছিল।

সারিয়াকান্দি থানার সাব-ইন্সপেক্টর এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, নিখোঁজের সন্ধানে পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। বর্তমানে স্থানীয় নৌকার মাঝিদের মাধ্যমে নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চালানো হচ্ছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul