adimage

২৭ মে ২০১৮
সকাল ০৭:২৮, রবিবার

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের রাষ্ট্রপতি হচ্ছেন আবদুল হামিদ

আপডেট  07:07 PM, ফেব্রুয়ারী ০৫ ২০১৮   Posted in : জাতীয়    

বিনাপ্রতিদ্বন্দ্বিতায়ফেররাষ্ট্রপতিহচ্ছেনআবদুলহামিদ

ঢাকা, ৫ ফেব্রুয়ারি : দেশের ২১তম রাষ্ট্রপতি পদে আর কোনো প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতি নির্বাচনের সহকারী নির্বাচনী কর্মকর্তা খন্দকার মিজানুর রহমান জানান, সোমবার বিকাল ৪টা পর্যন্ত রাষ্ট্রপতি পদে মনোনয়ন জমা দেয়ার শেষ সময় ছিল। কিন্তু আবদুল হামিদ ছাড়া আর কারো মনোনয়নপত্র জমা পড়েনি। ফলে সময় শেষ হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই করা হবে। এতে তার মনোনয়নপত্র বৈধ হলে অর্থাৎ, কোনো ভুলত্রুটি না থাকলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

সোমবার বেলা ১২টার দিকে আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার কাছে আবদুল হামিদের মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গত ২৬ জানুয়ারি রাষ্ট্রপতি পদে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সিইসি জানান, দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র দাখিলের সময় ৫ ফেব্রুয়ারি ও প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি।

এর আগে ২০১৩ সালের ২৩ এপ্রিল আবদুল হামিদ রাষ্ট্রপতির দায়িত্ব নেন। সে সময়ও তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul