adimage

২৫ মে ২০১৮
বিকাল ০৩:১৮, শুক্রবার

মির্জাপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১

আপডেট  09:53 AM, ফেব্রুয়ারী ০৭ ২০১৮   Posted in : ঢাকা    

মির্জাপুরেট্রেন-ট্রাকসংঘর্ষেনিহত১

টাঙ্গাইল, ৭ ফেব্রুয়ারি : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৩টা ৪০ মিনিটের দিকে রাজশাহী থেকে ঢাকাগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। এতে সাড়ে চার ঘণ্টা ট্রেন ও যান চলাচল বন্ধ থাকার পর সকাল ৮টার দিকে স্বাভাবিক হয়।
 
এই দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ঢাকার সঙ্গে দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলের দীর্ঘ সাড়ে চার ঘণ্টা ট্রেন এবং সড়ক যোগাযোগ বন্ধ ছিল। পরে ঢাকা থেকে বিকল্প ইঞ্জিন আসার পর সকাল ৮টায় মির্জাপুরের দুর্ঘটনাস্থল থেকে ধূমকেতু একপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে এবং ওই রুটে যানবাহন চলাচল শুরু হয়েছে।
 
দুর্ঘটনাকবলিত ট্রেনের যাত্রীরা জানান, টাঙ্গাইলের মির্জাপুর ফ্লাইওভার সংলগ্ন ফেলুয়া এলাকায় কেমিকেল বোঝাই ট্রাকটি রেললাইন পার হওয়ার সময় ওই ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাক ও ট্রেনের ইঞ্জিন দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাক চালক নিহত হন। তবে ট্রেনের ইঞ্জিনের ড্রাইভার অন্যত্র আশ্রয় নিয়ে বেঁচে যান। দুর্ঘটনার পর ট্রেনের ইঞ্জিন বন্ধ হয়ে গেলে ট্রেনটি থেমে যায়।

খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও পুলিশের সহায়তায় রেললাইন থেকে ক্ষতিগ্রস্ত ট্রাক ও ট্রেনের ইঞ্জিন সরিয়ে ঢাকা থেকে আসা বিকল্প ইঞ্জিনের সাহায্যে ধূমকেতু এক্সপ্রেস ট্রেনটি সকাল ৮টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। পশ্চিমাঞ্চল রেলওয়ের কন্ট্রোলরুম সূত্র দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
 

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul