adimage

২১ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:০৩, রবিবার

গাজীপুরে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের ২ যাত্রী নিহত

আপডেট  04:14 AM, জানুয়ারী ০৩ ২০১৮   Posted in : ঢাকা    

গাজীপুরেট্রেনেরধাক্কায়কাভার্ডভ্যানের২যাত্রীনিহত

গাজীপুর, ৩ জানুয়ারি : গাজীপুরের সালনায় ঢাকা-রাজশাহী রেলরুটে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও পাঁচজন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সিটি করপোরেশনের সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাভার্ডভ্যানের চালক ও তার সহকারী। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সালনা এলাকায় রেলক্রসিংয়ে স্থানীয় টিএম ফ্যাশন নামের একটি পোশাক কারখানার কাভার্ডভ্যানকে ধাক্কা দেয় খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন। এসময় ঘটনাস্থলে কাভার্ডভ্যানের দুইজন নিহত এবং পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় ওই রুটে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। এতে বিভিন্ন স্টেশনে বেশ কয়েকটি ট্রেন আটকা পড়ে। পরে দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি সরিয়ে নেওয়া হলে রাত ১১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসীব মোহাম্মদ ইরশাদুল্লাহ জানান, হাসপাতালে আনুমানিক ৩৫ বছর বয়সী একজনকে মৃত অবস্থায় আনা হয়। আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul