adimage

২৪ অগাস্ট ২০১৯
সকাল ১০:২৪, শনিবার

গোপালগঞ্জে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস প্রতিযোগিতার উদ্বোধন

আপডেট  01:19 PM, এপ্রিল ১১ ২০১৯   Posted in : ঢাকা    

গোপালগঞ্জেপরিচ্ছন্নওসবুজক্যাম্পাসপ্রতিযোগিতারউদ্বোধন

মাইনউদ্দিন পরান, ১১ এপ্রিল:  পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন। তারই ধারাবাহিকতায় 'পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় স্থানীয় স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে বিডি-ক্লিন গোপালগঞ্জ আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার।

বিডি ক্লিন গোপালগঞ্জ এর উপদেষ্টা মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা হরেন্দ্র নাথ মন্ডল, আওয়ামী লীগ নেতা ইলিয়াস হক, সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, বিডি ক্লিন-এর জেলা সমন্বয়ক সুজন দাস প্রমূখ।

অনুষ্ঠানে জেলার একুশটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় চার শতাধিক শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আগামী ২মাস ধরে নিজ নিজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার উপর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার সেরা তিনটি প্রতিষ্ঠানকে যথাক্রমে ৩টি, ২টি, ১টি করে ল্যাপটপ এবং ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হবে।

অনুষ্ঠানে বক্তরা পরিষ্কার-পরিচ্ছন্নতার উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিডি ক্লিন এর ন্যায় সবাইকে নিজ থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতায় কাজ শুরু করার আহবান জানান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul