adimage

২২ মে ২০১৮
সকাল ০৪:৪৪, মঙ্গলবার

পুলিশ প্রহরায় কাকরাইল মসজিদে মাওলানা সাদ

আপডেট  12:55 PM, জানুয়ারী ১০ ২০১৮   Posted in : পাঁচফোড়ন     

পুলিশপ্রহরায়কাকরাইলমসজিদেমাওলানাসাদ

ঢাকা, ১০ জানুয়ারি : ভারতের তাবলিগ জামাতের আমির মাওলানা সা’দ কান্ধলভি কে পুলিশ প্রহরায় কাকরাইল মসজিদে পৌঁছানো হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টায় তাকে পুলিশ প্রহরায় হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাকরাইল মসজিদে নেয়া হয়েছে। এ দিকে সকাল থেকেই সাদ বিরোধীরা তাকে ভারতে ফেরত যেতে বিমানবন্দর এলাকায় বিক্ষোভ করতে থাকে। ফেরত না যাওয়া পর্যন্ত অবরোধ চলবে বলেও জানান বিক্ষোভকারীরা।

মাওলানা সাদকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হওয়ায় তাবলিগ জামাতের কেন্দ্র কাকরাইল মসজিদে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ‘বিতর্কিত’ মাওলানা সাদ কাকরাইল মসজিদে অবস্থান করছেন এমন খবরে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে এমন ধারণা থেকে এই নিরাপত্তা বাড়ানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় কাকরাইল মসজিদে গিয়ে দেখা যায় সেখানে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। বিদেশি মুসল্লিদের ঢুকতে দিলেও একান্ত প্রয়োজন ছাড়া দেশীয় কোনো মুসল্লিকে মসজিদে ঢুকতে দেয়া হচ্ছে না।

এদিকে মাওলানা সাদকে ঠেকাতে বিমানবন্দরে দীর্ঘ সাত ঘণ্টা বিক্ষোভের পর রাজধানীর বিভিন্ন মাদ্রাসার আলেম-ওলামা ও ছাত্ররা নিজ নিজ গন্তব্যে চলে গেছেন। তবে তাদের কেউ কেউ কাকরাইল মসজিদের সামনে এসেও বিক্ষোভ করছেন। সন্ধ্যার পর একটি ট্রাকে করে মাদ্রাসার কিছু ছাত্র ‘সাদের আগমন মানতে পারি না’ লেখা প্ল্যাকার্ড নিয়ে কাকরাইল মসজিদের সামনে এলে পুলিশ তা সরিয়ে দেয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul