adimage

১৮ Jul ২০১৯
সকাল ০৬:৪৪, বৃহস্পতিবার

বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭

আপডেট  03:06 PM, মার্চ ২২ ২০১৯   Posted in : বরিশাল    

বরিশালেবাস-মাহেন্দ্রসংঘর্ষেনিহতেরসংখ্যাবেড়ে৭

বরিশাল, ২২ মার্চ : বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ এ দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো তিনজন।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তেতুঁলতলা এলাকার বরিশাল-বানারীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের কাশিপুর গণপাড়া এলাকার বাসিন্দা ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্র চালক সোহেল খান (২৫), যাত্রী নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের এনছাফ আলীর ছেলে খোকন মিয়া (৪০), বাকেরগঞ্জের দাড়িয়াল এলাকার ইউনুস সিকদারের ছেলে মানিক সিকদার (৩০), ঝালকাঠির বাসিন্দা সরকারি বিএম কলেজের শিক্ষার্থী শীলা হালদার (২৪) এবং বাবুগঞ্জের মাধবপাশা এলাকার পারভিন বেগম (৩৫), মেহেরুন্নেছা বেগম (৫৫) ও তাইয়ুম (৭)।

আহত আব্দুল্লাহ (৭), তন্নী (১৫) ও দুলাল হাওলাদারকে (৩০) বরিশাল শেরে -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তাইয়ুম ও তন্নী নিহত পারভিন বেগমের সন্তান এবং আব্দুল্লাহ নিহত মেহেরুন্নেছার নাতি।

বরিশাল বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, বানারীপাড়া থেকে বরিশালগামী দুর্জয় পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মাহেন্দ্রর মুখোমুখি সংষর্ষ হয়। এ সময় মাহেন্দ্রর ১০ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়।

বরিশাল মহানগর পুলিশের কমিশনার মোশাররফ হোসেন বলেন, পুলিশ বাদী হয়ে বিমান বন্দর থানায় দুর্জয় পরিবহনের চালক ও তার সহকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ঘটনার কারণ চিহ্নিত করে দোষীদের বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা গ্রহণ হবে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul