adimage

২৩ অগাস্ট ২০১৯
বিকাল ০৫:৫৩, শুক্রবার

রিফাতের শরীরে অসংখ্য কোপের চিহ্ন

আপডেট  02:12 AM, Jun ২৮ ২০১৯   Posted in : বরিশাল    

রিফাতেরশরীরেঅসংখ্যকোপেরচিহ্ন

বরগুনা, ২৮ জুন : বরগুনায় স্ত্রীর সামনে সন্ত্রাসীদের চাপাতির কোপে নিহত রিফাত শরীফের (২৫) শরীরে অসংখ্য কোপের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী দলের প্রধান জামিল হোসেন।

বৃহস্পতিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের  সার্জারি বিভাগের সহাকরী অধ্যাপক ডা. জামিল হোসেনের ময়নাতদন্তকারী দল এ তথ্য জানান।

এর আগে সকাল ১১টার দিকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুই সদস্য হলেন, ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. মাইদুল হোসেন ও ডা. সোহেলী আক্তার তন্বী।

জামিল হোসেন বলেন, রিফাতের শরীরে এলোপাতারি কোপের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বিশেষ করে গলা, বুক ও মাথায় বেশি আঘাত হয়েছে। গলার আঘাতের কারণে বেশ কিছু গুরুত্বপূর্ণ রগ কেটে যাওয়ায় দ্রুত রিফাত মৃত্যুর কোলে ঢোলে পড়েন বলে জানান তিনি।

দীর্ঘ এক ঘণ্টাব্যাপী এ ময়নাতদন্তের কাজ চলে। ময়নাতদন্ত শেষে রিফাতের মরদেহ তার স্বজনরা বরগুনায় নিজ বাড়িতে নিয়ে যান। সেখানে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে রিফাতের মৃত্যুতে মুহ্যমান তার বাবা-মা। সন্তানের এমন মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না তারা।

উল্লেখ, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে একদল সন্ত্রাসী স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনা প্রত্যক্ষদর্শী একজন ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে দ্রুত তা ভাইরাল হয়ে পড়ে। দেশব্যাপী নিন্দা ও সমালোচনার ঝড় উঠে।

এ ঘটনায় এখনো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে মূল হোতা নয়ন বন্ড ও রিফাত ফরাজি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul