adimage

১৮ অগাস্ট ২০১৮
সকাল ১০:৩৭, শনিবার

পদ্মাবত’র পর কট্টরপন্থীদের নিশানায় কঙ্গনার ‘মণিকর্ণিকা’

আপডেট  03:21 AM, ফেব্রুয়ারী ০৭ ২০১৮   Posted in : বিনোদন    

পদ্মাবত’রপরকট্টরপন্থীদেরনিশানায়কঙ্গনার‘মণিকর্ণিকা’

বিনোদন ডেস্ক, ৭ ফেব্রুয়ারি : দীপিকার ‘পদ্মাবত’র পর এবার রাজস্থানে কট্টরপন্থীদের নিশানায় পড়তে চলেছে কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’। ঝাঁসির রাণি লক্ষ্মী বাঈয়ের চরিত্র নিয়ে ইতিমধ্যেই বিতর্ক উস্কে দিয়েছে রাজস্থানের ব্রাহ্মণ মহাসভা।

ঐতিহাসিক চরিত্র হলেই হল। সঙ্গে সঙ্গেবিতর্ক তৈরি করতে নেমে পড়ে ভারতের বিভিন্ন সংগঠন। ছয় মাস ধরে পদ্মাবত নিয়ে বিক্ষোভের পর এবার রাজস্থানের সর্ব ব্রাহ্মণ মহাসভার নজর পড়েছে 'মণিকর্ণিকা'র ওপর।

ছবিতে ঝাঁসির রাণি লক্ষ্মী বাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। তাদের বক্তব্য এই ছবিতে চরিত্রটি ঠিকভাবে দেখানো হয়নি। ছবিটি নিয়ে পথে নামার ডাক দিয়েছেন তাঁরা।

কঙ্গনা রানাওয়াতের ড্রিম প্রোজেক্ট মণিকর্নিকা। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল 'মণিকর্ণিকা' ছবির চিত্রনাট্য লিখেছেন প্রসূণ যোশী। যিনি আবার সিবিএফসির চেয়ারম্যান। কিন্তু তাতে যে খুব একটা কাজ হবে বলে মনে হচ্ছে না। ইতোমধ্যে অশান্তির শুরু করে দিয়েছে সর্ব ব্রাহ্মণ মহাসভা।

যোধা আকবর থেকে পদ্মাবতী আর এই তালিকায় নতুন সংযোজন 'মণিকর্ণিকা'। ঐতিহাসিক চরিত্র নিয়ে বিতর্কের ট্রাডিশন সমানে চলছে। এখন দেখা যাক কঙ্গনা রানাওয়াতের ছবির ভাগ্যে কী লেখা আছে। -বিডি-প্রতিদিন

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul