adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১২:১৫, মঙ্গলবার

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টুতে নায়ক বাপ্পি নায়িকা অপু বিশ্বাস

আপডেট  02:50 AM, ফেব্রুয়ারী ০৯ ২০১৮   Posted in : বিনোদন    

শ্বশুরবাড়িজিন্দাবাদটুতেনায়কবাপ্পিনায়িকাঅপুবিশ্বাস

বিনোদন ডেস্ক, ৯ ফেব্রুয়ারি : ১৬ বছর পর রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করা হচ্ছে। গত বছরের শেষের দিকে ছবিটির পরিচালক দেবাশীষ বিশ্বাস নিজেই এ ঘোষণা দিয়েছেন।

এবার জানা গেল কে হচ্ছে এ ছবিটির নায়ক-নায়িকা। রিয়াজের জায়গায় এ ছবিতে নায়ক হিসেবে থাকছেন বাপ্পি চৌধুরী। আর নায়িকা হিসেবে থাকছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সম্প্রতি তাদের চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে। এ প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, এ ব্যাপারে এখন আনুষ্ঠানিকভাবে কিছু জানাতে পারছিনা। তবে এমনটি হলে সত্যিই অনেক আনন্দিত হবো আমি। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবিটি একটি দর্শকপ্রিয় ছবি। আগেরটায় রিয়াজ ভাই অভিনয় করেছেন। এবার যদি আমি করি তাহলে এটা আমার জন্য অবশ্যই চ্যালেঞ্জের। এ চ্যালেঞ্জটিই আমি গ্রহণ করতে চাই।

অন্যদিকে অপু বিশ্বাসও নিশ্চিত করে কিছু বলেন নি। তিনিও বলেছেন, এমনটি হলে অবশ্যই আপনাদের জানাবো।

জানা গেছে, শিগিগিরই আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানানো হবে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসাসফল হয়।

দেবাশীষ বিশ্বাস বলেন, মানুষের অনেক ভালোবাসা পেয়েছি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ নির্মাণেও সবার ভালোবাসা পাব বলে আশা করছি। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul