adimage

২০ জানুয়ারী ২০১৮
বিকাল ০১:১০, শনিবার

শাকিব ও অপুর সংসারে সমাপ্তি : তালাকনামা পাঠালেন অপুকে

আপডেট  05:21 AM, ডিসেম্বর ০৫ ২০১৭   Posted in : বিনোদন    

শাকিবওঅপুরসংসারেসমাপ্তি:তালাকনামাপাঠালেনঅপুকে

প্রিয় বাংলা অনলাইন:
বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হতে চলেছে। সাড়ে ৯ বছরের সংসারে ইতি টানতে শাকিব তাঁর স্ত্রী অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন। আইনজীবীর মাধ্যমে গত ২২ নভেম্বর এ তালাকনামা পাঠানো হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র এবং অপু বিশ্বাসের ঢাকা ও বগুড়ার ঠিকানায় তালাকনামাটি পাঠানো হয়েছে। শাকিব খান তালাকনামায় দেনমোহরের সাত লাখ টাকা পরিশোধ এবং তাঁদের সন্তান আবরাম খান জয়ের ভরণ-পোষণের খরচ দিতে প্রতিশ্রুতি দিয়েছেন।

তালাকনামা পাঠানোর কথা স্বীকার করে শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম সিরাজ গণমাধ্যমকে বলেন, আইন অনুযায়ী তালাকনামা পাঠানোর তিন মাস পূর্ণ হলেই তালাক কার্যকর হয়ে যাবে। তিনি আরো বলেন, এ দম্পতির শিশুসন্তান আবরাম খান জয়কে কাজের মেয়ের কাছে রেখে অপু বিশ্বাস সম্প্রতি বিদেশে যান। এটা জানার পর অপু বিশ্বাসের বাসায় ছুটে যান শাকিব খান। দেখেন বাইরে থেকে তালাবদ্ধ। এভাবেই ঘরে কাজের মেয়ে ও শিশু ছেলেকে রেখে বাইরে তালা দিয়ে চলে যান অপু বিশ্বাস। সেদিন শিশু ছেলেকে উদ্ধার করতে না পেরে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন শাকিব খান।

বিষয়টি অপু বিশ্বাসের কাছে জানতে চান তিনি। কিন্তু অপু সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি।
এ আইনজীবী জানান, বিয়ের সময় কথা ছিল অপু বিশ্বাস মুসলিম রীতিনীতি মেনে চলবেন। গৃহিণী হয়ে থাকবেন। কিন্তু স্বামী শাকিব খানকে না জানিয়েই অপু বিশ্বাস যখন-তখন দেশের বাইরে যেতেন। এ থেকে শাকিব খানের ধারণা জন্মেছে যে অপু বিশ্বাস তাঁর সঙ্গে আর সংসার করতে চান না।

উল্লেখ্য, ২০০৮ সালের ৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। তাঁকে বিয়ে করার জন্য অপু ওই সময় ইসলাম ধর্ম গ্রহণ করেন। সম্প্রতি অপু বিশ্বাস গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর অপু কলকাতায় একটি ছেলেসন্তান জন্ম দেন। ছেলের নাম রাখা হয় আবরাম খান জয়। এরও কিছুদিন পর চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস ছয় মাস বয়সের ছেলে আবরামকে নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে উপস্থিত হয়ে বিয়ে ও সন্তান জন্ম দেওয়ার খবর জানান। সেই সময় থেকে শাকিব ও অপুর সংসারে টানাপড়েনের খবর গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul