adimage

২৫ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০৫:০৪, মঙ্গলবার

ক্রিকেট প্রেমের কারণে এবার শিরোনামে সোনাক্ষী সিনহা

আপডেট  03:00 AM, মার্চ ০৫ ২০১৮   Posted in : বিনোদন    

ক্রিকেটপ্রেমেরকারণেএবারশিরোনামেসোনাক্ষীসিনহা

বিনোদন ডেস্ক, ৫ মার্চ : আইপিএল মানেই বিনোদন। একদিকে বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, মহেন্দ্র সিংহ ধোনিদের মতো সুপারস্টার ক্রিকেটারদের বাইশগজে দাপট। অন্যদিকে, গ্যালারিতে প্রীতি জিনটা, শাহরুখ খান, জুহি চাওলা, শিল্পা শেঠীদের মতো সিনে তারকাদের উপস্থিতি গ্ল্যামার বাড়ায় গ্যালারিতে।

গ্ল্যামার গার্ল সোনাক্ষী সিনহাও প্রত্যেক বছর নিয়ম করে বেশ কিছু ম্যাচে হাজির থাকেন গ্যালারিতে। ক্রিকেট নিয়ে তার উৎসাহের কথা একাধিকবার তার মুখ থেকে শোনা গেছে বিভিন্ন সাক্ষাৎকারে। এমন ক্রিকেট প্রেমের কারণেই এবার শিরোনামে সোনাক্ষী সিনহা।

সোনাক্ষী সিনহা এক সাক্ষাৎকারে সম্প্রতি বলেছেন, তার প্রিয় ক্রিকেটারের নাম। সেলিব্রেটিদের প্রিয় ক্রিকেটার বর্তমানে দু’জনকেই ঘিরে আবর্তিত হয়। তারা হলেন বিরাট কোহলি অথবা মহেন্দ্র সিংহ ধোনি। তবে সুপারস্টার দুই ক্রিকেটার নন, সোনাক্ষী সিনহার প্রিয় ক্রিকেটার সুরেশ রায়না। তিনি সেই সাক্ষাৎকারে বলেছেন, ঘরোয়া হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, রায়নার ব্যাটিং দেখতে ভালবাসেন।

দীর্ঘদিন ভারতের জাতীয় দলের বাইরে ছিলেন রায়না। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন করেছিলেন তিনি। প্রিয় ক্রিকেটারদের ফের বাইশ গজে দেখে উৎসাহ সামলে রাখতে পারেননি তিনি। টুইট করে শুভেচ্ছাও জানিয়েছিলেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul