adimage

২৩ এপ্রিল ২০১৮
বিকাল ০৭:৪৭, সোমবার

সাদিয়া ইসলাম মৌ-এর বোন মারা গেছেন

আপডেট  02:35 PM, ডিসেম্বর ৩০ ২০১৭   Posted in : বিনোদন    

সাদিয়াইসলামমৌ-এরবোনমারাগেছেন

বিনোদন ডেস্ক, ৩০ ডিসেম্বর : নন্দিত মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ-এর বড় বোন শেগুফতা ইসলাম মিথি আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার রাত ৮টায় ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার কাজিন সৈয়দ মাসুম রেজা ফেসবুক স্ট্যাটাস থেকে এই খবরটি নিশ্চিত হওয়া গেছে। পরবর্তীতে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহসহ আরও অনেকেই মিথির ফেসবুক অ্যাকাউন্টটি ট্যাগ করে তার মৃত্যুর খবর জানান।

মৌয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করা জানা গেল, হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন মিথি। এ নিয়ে পরিবারটিতে চলছে শোকের মাতম।

বিনোদন জগতে সরব না থাকলেও মিথি ছিলেন অনেকেই প্রিয়। তারই প্রমাণ পাওয়া গেল মিথির ফেসবুক অ্যাকাউন্টে। মৌ-জাহিদ হাসানের অনেক সহকর্মী ও বন্ধুদের সঙ্গেই ছিলো তার বন্ধুত্ব। আর সেই বন্ধুর মৃত্যুতে অনেক তারকারাও শোক প্রকাশ করেছেন।

অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ লিখেছেন, ‘মিথি আপু, তুমি নেই সত্যিই ভাবতে পারছি না। আসলেই জীবন ক্ষণস্থায়ী আর ভালো মানুষেরা বোধহয় সবার আগে চলে যায়। এটা তার পরিবারের জন্য অনেক কঠিন সময়। তাদের কষ্ট এ মুহূর্তে অনুধাবন করা সম্ভব নয়। আল্লাহ তার সকল ভুল ত্রুটি ক্ষমা করে দিক, তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক এবং তার পরিবারকে ধৈর্য দিক এই কঠিন সময় পার করার জন্য। আমীন।’

অভিনেতা মীর সাব্বির লিখেছেন, ‘বছরের শেষ সময়ে এসে একের পর এক দুঃসংবাদ শুনে যাচ্ছি। মনটা খারাপ হয়ে যাচ্ছে। শ্রদ্ধেয় বেগম মমতাজ হোসেনের পর, আমাদের খুবই আপনজন সাদিয়া ইসলাম মৌ ভাবির বড় বোন মিথি আপা এবার আমাদের ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। মিথি আপা ভালো থাকবেন।’

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul