adimage

২০ জানুয়ারী ২০১৮
বিকাল ০১:১৩, শনিবার

আমাদের চলচ্চিত্রে অবস্থা এখন অনেক ভালো: মীম

আপডেট  03:41 AM, জানুয়ারী ০২ ২০১৮   Posted in : বিনোদন    

আমাদেরচলচ্চিত্রেঅবস্থাএখনঅনেকভালো:মীম

বিনোদন ডেস্ক, ২ জানুয়ারি : শোবিজ তারকারা নিজের নতুন বছরটা কাটাতে চান বিগত বছরের চেয়ে আরো একটি বেশি ভালো করে। সবাই সবার ক্যারিয়ার নিয়েই মূলত ঘুরে দাঁড়াতে চান নতুন করে। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীমও বললেন তেমনই কিছু কথা।
 
মীম চলতি সময়ে ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘আমি নেতা হবো’ ব্যস্ত আছেন। ছবিটি এরইমধ্যে সেন্সরে ছাড়প্রত্র পেলেও গানের শুটিং এখনো বাকি আছে। ছবিটি ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে বলে জানান মীম।
 
দীর্ঘদিন পর আবারো শাকিব খানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে মীম বলেন, ‘শাকিব ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতাটা অনেকটা ভিন্ন। ইন্ডাস্ট্রির এই সময়ের শীর্ষ তারকা তিনি। কাজের ক্ষেত্রে অনেককিছু শেখার আছে তার কাছে। সহ অভিনেতা হিসেবে আমি অনেক সাপোর্ট পেয়েছি।’

‘আমি নেতা হবো’ ছাড়াও নতুন আরো একটি ছবিতে অভিনয় করছেন মীম। নতুন বছরে অন্যান্য তারকাদের মতো মীমও ক্যারিয়ার নিয়ে আরো সচেতন হতে চান।
 
তিনি বলেন, ‘নতুন বছর এলে ক্যারিয়ার নিয়ে আরো একটু ভালো দিকে এগুনোর পরিকল্পনা করি। নিজের চিত্রনায়িকা পরিচয়টি আরো দৃঢ় করতে চাই। আমাদের চলচ্চিত্রে অবস্থা এখন অনেক ভালো। এই সময়ে আরো ভালো কিছু চলচ্চিত্রে কাজ এই সালে করতে পারবো আশা করি।’
 

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul