adimage

২২ মে ২০১৮
সকাল ০১:০৪, মঙ্গলবার

মুক্তি পাচ্ছে ‘পাগল মানুষ’, তবুও কষ্ট পাচ্ছেন শাবনূর

আপডেট  08:26 PM, জানুয়ারী ০৮ ২০১৮   Posted in : বিনোদন    

মুক্তিপাচ্ছে‘পাগলমানুষ’,তবুওকষ্টপাচ্ছেনশাবনূর

বিনোদন ডেস্ক, ৯ জানুয়ারি : এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ ছবিটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিটি আগামী ১২ জানুয়ারি সারাদেশে মুক্তির মধ্য দিয়ে দীর্ঘ ৫ বছর পর পর্দায় দেখা যাবে তাকে।

শুটিংয়ের সময় পরিচালক এম এম সরকারের আকস্মিত মৃত্যুর পর নানা জটিলতায় ছবিটি শেষ হবে কি না তাই নিয়েই দেখা দিয়েছিল সংশয়। কিন্তু সেই সংশয় ডিঙিয়ে মুক্তি পাচ্ছে শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ ছবিটি। তবুও কষ্ট পাচ্ছেন নায়িকা শাবনূর। তার কষ্টের জায়গা প্রয়াত এম এম সরকার।

এ প্রসঙ্গে এই নায়িকা বলেন, আমি সবসময়ই বেছে বেছে ছবি করি। এম এম সরকার একজন গুণী নির্মাতা। তার বেশির ভাগ ছবি ব্যবসা সফল হয়েছে। কিন্তু এই ছবির কাজের সময় তাকে আমরা হারিয়েছি। আমার খুব কষ্ট লাগছে এই জন্য যে ছবির পরিচালক পাশে নেই। আমাকে খুব স্নেহ করতেন তিনি। তবে ছবির বেশির ভাগ কাজই তিনি শেষ করেছিলেন। সেই জায়গা থেকে বলতে পারি একটি ভালো ছবি হতে যাচ্ছে।  

রুপালি জগৎ ও অভিনয় দুটি থেকেই অনেকদিন দূরে সরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে দীর্ঘবিরতির পর অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি।

২০১২ সালের ২৯ ডিসেম্বর 'পাগল মানুষ' ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এম এ মান্নান। ছবিতে নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। এতে শাবনূরের সাথে অভিনয় করেছেন নায়ক শাহেন খান।

পরিচালকের মৃত্যুর পর ছবির সব কাজ বন্ধ হয়ে যায়। বাকি ছিল অল্প কিছু কাজ। চার বছর পর ছবিটির বাকি অংশ শেষ করার দায়িত্ব নেন পরিচালকের এক সময়ের সহকারী বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির স্বনামধন্য নির্মাতা বদিউল আলম খোকন। তার সার্বিক তত্ত্বাবধানে ছবিটি মুক্তি পাচ্ছে ১২ জানুয়ারি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul