adimage

২০ জানুয়ারী ২০১৮
বিকাল ০১:০৫, শনিবার

এবার ব্রিটিশ রাজবধূর ভাইয়ের প্রেমে মজেছেন প্রিয়াঙ্কা!

আপডেট  10:09 AM, নভেম্বর ২২ ২০১৭   Posted in : বিনোদন    

এবারব্রিটিশরাজবধূরভাইয়েরপ্রেমেমজেছেনপ্রিয়াঙ্কা!

প্রিয় বাংলা অনলাইন, ২২ নভেম্বর :
ক্যারিয়ারের শুরু থেকেই অনেক তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদের মধ্যে রয়েছেন- অভিনেতা শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর ও অসীম মার্চেন্ট। তবে শেষ পর্যন্ত কারো সঙ্গেই সম্পর্ক টেকেনি।
এবার আর কোনো অভিনেতা নয়, ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা নাকি মজেছেন ব্রিটিশ রাজবধূ কেট মিডেলটনের ভাই জেমস উইলিয়াম মিডেলটনের প্রেমে।
ভারতে সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, কেটের দেবর হ্যারি উইলিয়ামের প্রেমিকা মেগান মার্কেলের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলিউডের এই অভিনেত্রীর। আর মেগানই নাকি প্রিয়াঙ্কা ও জেমসের পরিচয় করিয়ে দিয়েছেন।
এ প্রসঙ্গে পিসির এক ঘনিষ্ঠসূত্র স্টার ম্যাগাজিনে জানান, দুই সপ্তাহ আগে লস অ্যাঞ্জেলসে এসেছিলেন জেমস উইলিয়াম মিটেলটন। সেসময় এক মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন মেগান (হ্যারি উইলিয়ামের প্রেমিকা)। যেখানে প্রিয়াঙ্কা ও জেমসের পরিচয় করিয়ে দেন তিনি। এরপর নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে নৈশভোজেও গিয়েছেন জেমস।
ওই সূত্র আরও জানায়, সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই প্রিয়াঙ্কা এবং মেগান রাজ পরিবারের অংশ হতে যাচ্ছেন।   
‘দ্য হিরো: লাভ স্টোরি অব অ্যা স্পাই’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় করেছেন- ‘আন্দাজ’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ফ্যাশন’, ‘বারফি’, ‘কামিনী’ ও ‘সাত খুন মাফ’-এর মতো ছবিতে। বর্তমানে আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের শুটিং করছেন তিনি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul