adimage

২২ মার্চ ২০১৯
বিকাল ০৪:০৮, শুক্রবার

বিয়ে করলেন দীপিকার সাবেক প্রেমিক

আপডেট  06:31 AM, ফেব্রুয়ারী ২২ ২০১৯   Posted in : বিনোদন    

বিয়েকরলেনদীপিকারসাবেকপ্রেমিক

বিনোদন ডেস্ক, ২২ ফেব্রুয়ারি : সাত পাকে বাঁধা পড়লেন বলিউড সুপারস্টার দীপিকা পাডুকোনের সাবেক প্রেমিক অভিনেতা নীহার পান্ডে। চলচ্চিত্রে আসার আগে নীহারের সঙ্গে সম্পর্ক ছিল দীপিকার। গুঞ্জন রয়েছে, মডেলিংয়ের জন্য মুম্বাইয়ে এসে নীহারের প্রেমে পড়েন নায়িকা। কিন্তু চলচ্চিত্রে এসে সাবেক আরেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে পরিচয় হওয়ার পর ভেঙে যায় দীপিকা-নীহারের সম্পর্ক।

দীপিকা ইতিমধ্যে বিয়ে করে সংসার করছেন ইন্ডাস্ট্রির আরেক রণবীরের সঙ্গে। তিনি রণবীর সিং। গত বছরের নভেম্বরে ইটালিতে বিয়ে সারেন রণবীর-দীপিকা। মাস তিনেকের ব্যবধানে বিয়ের কাজটা সেরে ফেললেন নায়িকা সাবেক প্রেমিক নীহার পান্ডেও।

কিন্তু কাকে বিয়ের করেছেন নীহার? তিনিও বলিউডের একজন নাম করা তারকা। গায়িকা নীতি মোহন। রিয়্যালিটি শো থেকে বলিউড, অনেক ওঠাপড়া দেখেছেন এই নীতি। এই মুহূর্তে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা। ‘শ আসমান’ , ‘জিয়া রে’, ‘খিচ মেরি’ ফটো-র মতো জনপ্রিয় অনেক গান গেয়েছেন নীতি।

অন্যদিকে মডেলিং জগতের পরিচিত মুখ নীহার। বলিউডে পা রেখেছেন সবে। কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ তার অভিনীত প্রথম ছবি। তবে অভিনয়ের চেয়ে দীপিকা পাড়ুকোনের সাবেক প্রেমিক হিসাবে বেশি জনপ্রিয় নীহার।

দীপিকার সঙ্গে ব্রেকআপের পর গ্ল্যামার দুনিয়ার কারও সঙ্গে সেভাবে নাম জড়ায়নি নীহারের। নীতির সঙ্গে তার ঘনিষ্ঠতা শুরু বছর খানেক আগে। দুজনে কাছাকাছি আসার পর পরিবারের সঙ্গেও নীহারের আলাপ করিয়ে দেন নীতি। নীহারকে পছন্দ হয় তার মা-বাবার। তার পরই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তারা।

২১ ফেব্রুয়ারির দিনে হায়দ্রাবাদে বিয়ের আসর বসে নীতি ও নীহারের। কিন্তু বিয়ের তোড়জোড়ের মধ্যেই বিপত্তি বাধে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন নীতির বাবা। কিন্তু মেয়ের বিয়ের অনুষ্ঠান পেছাতে রাজি হননি তিনি। তাই তাঁকে ছাড়াই বিয়ে সম্পন্ন হয় নীতি ও নীহারের।

নীতির অন্য দুই বোন মুক্তি এবং শক্তিও গ্ল্যামার দুনিয়ার বাসিন্দা। নৃত্যশিল্পী হিসাবে জনপ্রিয় মুক্তি। নানা রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাকে। নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন শক্তি। ‘পদ্মাবত’ ছবিতে দীপিকাকে নাচও শেখান তিনি। গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যোগ নেই আর এক বোন কৃতির।

বাবার অনুপস্থিতিতে বিয়ের আয়োজনের দায়িত্ব সামলান তিন বোন। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুষ্ঠানের ছবিও আপলোড করেন তারা। হায়দ্রাবাদের ফলকনামা প্যালেসে নীতি ও নীহারের বিয়েতে সপরিবারের যোগ দিয়েছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। ছিলেন টেনিস তারকা সানিয়া মির্জাও।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul