adimage

১৮ Jul ২০১৯
সকাল ০৬:৫১, বৃহস্পতিবার

বাগদান ভাঙলো পরীমনির!

আপডেট  02:33 AM, Jun ১২ ২০১৯   Posted in : বিনোদন    

বাগদানভাঙলোপরীমনির!

বিনোদন ডেস্ক, ১২ জুন : তারকাদের প্রেম নিয়ে বিভিন্ন লুকোচুরি থাকলেও চিত্রনায়িকা পরীমনি যেনো এই বিষয়ে পুরো ভিন্ন। নিজের প্রেমের বিষয়টি একাধিকবার সামনে এনেছেন তিনি। শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা। দেশে-বিদেশে ঘুরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেতো তাদের ফেসবুকে। তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না।

শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। চলতি বছর ১৪ ফেব্রুয়ারি বাগদানের মধ্য দিয়ে এমনটাই জানা যায়। দুই পরিবারের উপস্থিতিতে বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু। জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের।

সম্পর্কের এই ভাঙনের বিষয়ে সরাসরি কোনো জবাব না দিলেও গণমাধ্যমে দেওয়া পরীমনির এক সাক্ষাত্কার তাদের সম্পর্কের ফাটলের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তবে এ নিয়ে এখন পর্যন্ত তামিম হাসান কোন কথা বলেননি গণমাধ্যমে।

উল্লেখ্য, এর আগে অভিনেত্রী ফারিয়া শাহরিনের সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল তামিমের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় তামিমকে।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পরীমনি। ২০১৯ সালে এসে সেই ভালোবাসা দিবসে বাগদান পর্ব শেষ করলেন ‘সুন্দরীতমা’।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul