adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০১:৫৬, মঙ্গলবার

‘পদ্মাবত’ দেখে আন্দোলনকারীদের লজ্জা পাওয়া উচিত!

আপডেট  07:49 PM, জানুয়ারী ২৫ ২০১৮   Posted in : বিনোদন    

‘পদ্মাবত’দেখেআন্দোলনকারীদেরলজ্জাপাওয়াউচিত!

বিনোদন ডেস্ক, ২৬ জানুয়ারি : ‘পদ্মাবত’ ছবিটি তৈরি হয়েছে মধ্যযুগের সুফি কবি মালিক মোহাম্মদ জায়সীর মহাকাব্য ‘পদ্মাবত’-এর গল্প অবলম্বনে। বহু সমালোচনা, আন্দোলন, হামলা ও নিষেধাজ্ঞার ধকল কাটিয়ে ২৫ জানুয়ারি, বৃহস্পতিবার ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘পদ্মাবত’।

যে হলগুলোতে ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছে সেগুলোতে রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর জন্য আছে বাড়তি সতর্কতা। তবে ভারতের চারটি স্টেট-এ ছবিটি মুক্তি পায়নি। সেগুলো হলো রাজস্থান, গুজরাট, মধ্যপ্রদেশ এবং গোয়া। এইসব স্থানের আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত নেই বলেই এই ছবিটি এসব স্থানে মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে ২৪ জানুয়ারি, বুধবার ‘পদ্মাবত’ দেখে এসে দেখে এসে অনেকেই মতামত জানিয়েছেন। তাদের মধ্যে দীনেশ শর্মা নামের এক ব্যক্তি টুইটারে টুইট করেছেন, ‘পদ্মাবত দেখে এলাম নয়দায়। অসাধারণ ছবি। রণবীর সিং এর অভিনয় অসাধারণ। খিলজির পাগলামি খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। দীপিকা এবং শহীদ কাপুরও ভালো করেছেন। এই ছবি রাজপুতদের ইতিহাসকে আরও উজ্জ্বল করেছে। করণি সেনাদের এই ছবিটি দেখে লজ্জা পাওয়া উচিত।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul