adimage

২৪ অগাস্ট ২০১৯
সকাল ১০:১৯, শনিবার

শ্বশুরবাড়ি ছেড়ে নতুন বাড়িতে রানি

আপডেট  01:56 AM, Jul ২১ ২০১৯   Posted in : বিনোদন    

শ্বশুরবাড়িছেড়েনতুনবাড়িতেরানি

বিনোদন ডেস্ক, ২১ জুলাই : শ্বশুরবাড়ি ছেড়েছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। তবে একা নন স্বামী আদিত্যকে সঙ্গে নিয়ে বাড়ি ছেড়েছেন তিনি। স্বামীর হাত ধরে উঠেছেন নতুন বাড়িতে। আর এরই মাধ্যমে নতুন করে খবরে এসেছেন অভিনেত্রী।

ভক্তদের জন্য সুখবর হলো কোনও ঝগড়া বা অশান্তির কারণে 'চোপড়া ম্যানসন' ছাড়েননি রানি ও আদিত্য। সম্প্রতি রানি ও আদিত্য ‘চোপড়া ম্যানসন’-এর সামনেই একটা বাড়ি কিনেছেন। সেখানেই মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন তারা। এতদিন জুহুতে বাবা যশ চোপড়ার বাড়িতে মা পামেলা চোপড়া  ও ভাই উদয় চোপড়ার সঙ্গেই থাকতেন আদিত্য ও রানি।

জানা গেছে, মেয়ে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতে বাড়ি ছেড়েছেন তারা। তারা চান আদিরা আর পাঁচজন সাধারণ শিশুর মতোই বড় হোক। আদিত্য নিজেও নাকি মিডিয়ার সামনে যেতে পছন্দ করেন না। সে কারণেই তাদের নতুন বাড়িতে যাবার সিদ্ধান্ত।

উল্লেখ্য, ২০১৪ সালে ইতালিতে চুপিসাড়ে মালাবদল করেছিলেন রানি ও আদিত্য। ২০১৫ সালে তাদের ঘরে ছোট্ট মেয়ে আদিরা। শোনা যায়,  রানির বিয়েতে মত দেননি আদিত্যের মা। কারণ, আদিত্য চোপড়ার প্রথম স্ত্রী পায়েল খান্নার সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল। রানির সঙ্গে পামেলার তিক্ত সম্পর্ক আছে বলে বিভিন্ন সময় সংবাদ প্রকাশিত হয়েছিল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul