adimage

১৭ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৩:২১, মঙ্গলবার

চলচ্চিত্র প্রযোজনা করবেন রিচি সোলায়মান

আপডেট  01:53 AM, Jul ৩০ ২০১৯   Posted in : বিনোদন    

চলচ্চিত্রপ্রযোজনাকরবেনরিচিসোলায়মান

বিনোদন ডেস্ক, ৩০ জুলাই : বেশ কিছুদিন আগে অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। দুই দশকের অভিনয় জীবনে নাটকে অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী, মডেল ও নাট্য প্রযোজক হিসেবেও সফলতার সাথে কাজ করেছেন।

এবার তার সাফল্যের ঝুলিতে নতুন আরেকটি পালক যুক্ত করার ঘোষণা দিয়েছেন তিনি। রিচি বলেন, সবকিছু গুছিয়ে এবার চলচ্চিত্র প্রযোজনা করতে চাই। এমন কিছু চলচ্চিত্র নির্মাণ করবো, যা শুধু দেশে নয় আন্তর্জাতিক বাজার, বিশেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে। এখন ‘কনটেন্ট’-এর যুগ। বিশাল বাজেট কিংবা বহু তারকার প্রলোভন দেখিয়ে দর্শককে তুষ্ট করা যায় না। এখন নতুন স্বাদের গল্প দিয়ে দর্শকদের আকৃষ্ট করা যায়। আমি সে ধরনেরই কিছু চলচ্চিত্র প্রযোজনা করবো।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে আমন্ত্রিত হয়ে এসে রিচি আরও বলেন, আমি আমেরিকা প্রবাসী হলেও দেশের কথা, দেশের সংস্কৃতির কথা সবসময় মনে পড়ে। যদিও বেশ কিছুদিন আগে স্থানীয় মঞ্চ নাটকেও কাজ করেছেন। খুব শিগগিরই আবারও সেখানকার মঞ্চে দেখা যাবে তাকে। এবার দেশে ফিরেও একটি রিয়েলিটি শো’তে উপস্থাপনা করেছেন তিনি।

এই অভিনেত্রী বলেন, আমার এখন যে জীবন সে জীবনটাই আমি সবসময় চেয়েছি। স্বামী-সন্তান নিয়ে সংসার ও তার ফাঁকে নিজের কাজ-এক জীবনে যা পেয়েছি, আল্লাহর কাছে শুকরিয়া জানাই। রুম্মান রশীদ খান ও লাবন্য’র উপস্থাপনায়, রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় রিচি’কে নিয়ে বিশেষ এই ‘রাঙা সকাল’ প্রচারিত হবে আসছে ঈদ-উল-আযহার তৃতীয় দিন (১৪ আগষ্ট ২০১৯) সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul