adimage

১৭ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০২:১৩, মঙ্গলবার

দ্বিতীয়বার বিয়ে করলেন রাখি সাওয়ান্ত!

আপডেট  01:56 AM, Jul ৩০ ২০১৯   Posted in : বিনোদন    

দ্বিতীয়বারবিয়েকরলেনরাখিসাওয়ান্ত!

বিনোদন ডেস্ক, ৩০ জুলাই : বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মাঝেমধ্যে নতুন নতুন ঘটনার জন্ম দিয়ে আলোচনায় আসেন তিনি। কয়েকদিন আগেই যিনি অভিযোগ করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত তাকে ধর্ষণ করেছেন। এরপর গণমাধ্যমের খবরে আসেন। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও ড্যান্স করতে চেয়েছিলেন।

সবশেষ সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা দীপক কালালের সঙ্গে বিয়ের ঘোষণা করেন রাখি। তবে এবার শোনা যাচ্ছে, এক প্রবাসী ভারতীয়ের সঙ্গে মুম্বাইয়ের এক পাঁচ তারা হোটেলে বিয়ের কাজ সেরেছেন। এটা তার দুই নম্বর বিয়ে।

সংবাদমাধ্যম প্রকাশিত খবর অনুযায়ী, মুম্বাইয়ের জে ডাব্লুউ ম্যারিয়ট হোটেলে গোপনে বিয়ের পর্ব শেষ করেছেন রাখি। শোনা যায়, দীপক কালাল নন অন্য কাউকে বিয়ে করছেন। ২৮ জুলাই কয়েকজন ঘনিষ্ঠদের জনদের উপস্থিতিতে এই শুভ কাজ হয়।

এই প্রথমবার বিয়ে করেননি অভিনেত্রী। এর আগেও একবার তার বিয়ের খবর শোনা গিয়েছিল। সেই ব্যক্তির নাম ছিল আশরাফ। তবে এবার রাখি কাকে বিয়ে করেছেন, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন আছে। এখনও পর্যন্ত রাখির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বহু পুরুষ। তবে ২০১৯ সালে রাখির সঙ্গে কার বিয়ে হলো তা নিয়ে আছে ধোঁয়াশা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul