adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০৫:৩১, বুধবার

‘মিস্টার টেনশন’ ধারাবাহিকে জাহিদ হাসান-শখ

আপডেট  10:08 PM, জানুয়ারী ৩১ ২০১৮   Posted in : বিনোদন    

‘মিস্টারটেনশন’ধারাবাহিকেজাহিদহাসান-শখ

বিনোদন ডেস্ক, ৩১ জানুয়ারি : জাহিদ হাসান ও শখ অনেক নাটকে ও টেলিফিল্মে এর আগে অভিনয় করেছেন। বিভিন্ন নির্মাতার নির্দেশনায় তারা দুজন একসঙ্গে অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছেন। কিন্তু এবারই প্রথম জাহিদ হাসান ও শখ ধারাবাহিক নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন। নাটকের নাম ‘মিস্টার টেনশন’। নাটকে নামভূমিকায় অভিনয় করছেন জাহিদ হাসান। আর তারই বিপরীতে অভিনয় করছেন আনিকা কবির শখ।

বরেণ্য সিনেমাটোগ্রাফার আনোয়ার হোসেন বুলুর ক্যামেরায় আদিবাসী মিজানের নির্দেশনায় রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং বাড়িতে ‘মিস্টার টেনশন’ এর শুটিং শুরু হয়েছে ২৯ জানুয়ারি থেকে।

নাটকটির গল্প প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, নাটকের নামভূমিকায় আমি অভিনয় করছি। মিস্টার টেনশন যেমন সবাইকে টেনশন দেয়, আবার সবার টেনশন নিজের মাথায় নিয়ে নেয়। মূলত মিস্টার টেনশনকে ঘিরেই নাটকের গল্প আবর্তিত হবে। তাকে ঘিরেই নাটকে বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রের আবির্ভাব হবে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, উজ্জ্বলের লেখা নাটকে এর আগেও অভিনয় করেছি। বেশ যত্ন নিয়ে নাটক লেখার চেষ্টা করে। গল্প এবং চরিত্র ভালোলাগায় কাজটি করছি। শখের সঙ্গে এর আগে বিভিন্ন নাটক টেলিফিল্ম এবং ঈদ ধারাবাহিকে অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম আমরা একসঙ্গে ধারাবাহিকে অভিনয় করছি। শখ তো আমাদের চোখের সামনেই দেখতে দেখতে বড় হয়েছে। ছোটবেলা থেকেই সে অভিনয়ে ভালো করার চেষ্টা করত। এখন তো বেশ ভালো একজন অভিনেত্রী হয়ে উঠেছে। চরিত্র বুঝে শখ এখন অভিনয়ের চেষ্টা করে। তার চেষ্টাকে সাধুবাদ জানাই।

জাহিদ হাসানের সঙ্গে প্রথম ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে আনিকা কবির শখ বলেন, জাহিদ ভাই আমার প্রিয় অভিনেতাদের একজন। তিনি খুব ভালো মনের একজন মানুষ। সবচেয়ে বড় কথা হলো এত বড় মাপের একজন অভিনেতা হয়েও তিনি কত স্বাভাবিক, সহজ, সরল। শুটিংয়ের সময় তিনি এত বেশি সহযোগিতা করেন যে, শুটিং করছি এমনটা মনেই হয় না।

কখন যে গল্প, আড্ডার মধ্য দিয়ে শুটিং শেষ হয়ে যায়, টেরই পাই না। মিস্টার টেনশন সময়োপযোগী গল্পের একটি নাটক। আশাকরি দর্শকের ভালোলাগবে। আসছে মার্চ মাসে ‘মিস্টার টেনশন’ এনটিভিতে প্রচার হবে বলে জানালেন অভিনেতা নির্মাতা জাহিদ হাসান। আপাতত ৫২ পর্ব নির্মিত হচ্ছে নাটকটির।

এদিকে জাহিদ হাসান এরই মধ্যে শেষ করেছেন ফারুকী নির্দেশিত ‘শনিবারের বিকেল’ চলচ্চিত্রের শুটিং। এছাড়া শিগগিরই তিনি আশীষ রায়ের নির্দেশনায় ‘সিঁতারা’ চলচ্চিত্রের শুটিং শুরু করবেন। এদিকে শখ এরই মধ্যে শেষ করেছেন সাগর জাহানের ‘ল্যাম্পপোস্ট’ ধারাবাহিকের শুটিং। এছাড়া একই পরিচালকের ‘ডি টুয়েন্টি’ ধারাবাহিকেও কাজ করছেন তিনি।




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul