adimage

২৮ মে ২০১৮
সকাল ০৮:৫৫, সোমবার

চ্যানেল আইয়ের পর্দায় সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে শুক্রবার

আপডেট  02:32 AM, ফেব্রুয়ারী ০২ ২০১৮   Posted in : বিনোদন    

চ্যানেলআইয়েরপর্দায়সেরাকণ্ঠেরগ্র্যান্ডফিনালেশুক্রবার

বিনোদন ডেস্ক, ২ ফেব্রুয়ারি : সাড়া জাগানো আয়োজনে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে চাওফ্রেয়া নদীর তীরে পাঁচ তারকা হোটেল চাত্রিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ‘সেরা কণ্ঠ ২০১৭’-এর গ্র্যান্ড ফিনালে। ২১ জানুয়ারি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথমবারের মতো যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষিত হয়।

সুনামগঞ্জের রাকিবা ইসলাম ঐশী এবং ঢাকার শেখ ফারজানা তাসনিম সুমনা জিতে নেন সেরার পুরস্কার। প্রথম রানারআপ হয়েছেন কক্সবাজারের মারোফা জান্নাত তৃষা  এবং ২য় রানারআপ খুলনার মো:  নান্নু মোল্যা ।

শুক্রবার চ্যানেল আইতে সন্ধ্যা ৭.৫০ মিনিটে দেখানো হবে সেই ঝমকালো এই গ্র্যান্ড ফিনালে। আরজে ও মডেল মারিয়া নূর এর উপস্থাপনায়  ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭ সিজন-৬, পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার’ এর গ্র্যান্ড ফিনালে পর্বটি পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন।

প্রায় ৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা হয়ে উঠেন ১২ জন প্রতিযোগী। তারা হলো আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক মৃধা, তৃষা, আনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও আপেল। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

বিচারকের আসনে ছিলেন প্রতিযোগিতার প্রধান চার বিচারক মিতালী মুখার্জি, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা। প্রবাসের মাটিতে এমন একটি বিশাল আয়োজনকে সফল করতে সহযোগিতা করেছেন থাইল্যান্ডের রাজ পরিবারের প্রতিনিধি, ব্যাংকক পর্যটন কর্পোরেশন এবং বাংলাদেশ দূতাবাস। গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছেন সেরাকণ্ঠ ইমরান ও কোনাল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul