adimage

১৮ অগাস্ট ২০১৮
বিকাল ১০:৩৭, শনিবার

বিনোদন সাংবাদিক রিয়াজ

আপডেট  02:36 AM, ফেব্রুয়ারী ০২ ২০১৮   Posted in : বিনোদন    

বিনোদনসাংবাদিকরিয়াজ

বিনোদন ডেস্ক, ২ ফেব্রুয়ারি : পেশা জীবন শুরু করেছিলেন বিমান বাহিনীতে। এরপর নাম লেখান চলচ্চিত্রে। অর্জন করেছেন আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। দীর্ঘ অভিনয়জীবনে তিনি বৈচিত্রময় চরিত্রে হাজির হয়েছেন চলচ্চিত্র ও নাটকে। এবার রিয়াজ অভিনয় করলেন বিনোদন সাংবাদিক হিসেবে। পাশাপাশি কবিতাও লিখতে দেখা যাবে তাকে।

সম্প্রতি নির্মিত ‘মৌরানী’ টেলিফিল্মে এমনই এক চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ। আনিসুল হকের রচনায় এটি পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। এখানে রিয়াজের সঙ্গে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও রিয়াজের স্ত্রী চরিত্রে মৌসুমী হামিদ।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, এই নাটকে দেখা যাবে ফয়সাল রাজিব একজন কবি, পাশাপাশি একটি দৈনিক পত্রিকার বিনোদন সম্পাদক। অফিস এবং কবি কর্ম থেকে দু’দিনের ছুটি নিয়ে গর্ভবতী স্ত্রী শিলুকে নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে এসেছে ফয়সাল রাজিব। শিলুকে নিয়ে এই প্রথম ফয়সালের গ্রামের আসা। তাই গ্রামের রেল স্টেশন, ফয়সালের ছোট বেলার স্কুলের সব স্মৃতিময় জাযগাগুলো ঘুরে ঘুরে শিলুকে দেখাচ্ছে ফয়সাল।

তারই ধারাবাহিকতায় ফয়সালের স্কুলের সহপাঠী রূপার প্রসঙ্গ চলে আসে। শিলু ফয়সালকে জিজ্ঞাসা করে, রূপা এখন কোথায়? রূপাকে আবার নতুন করে খুঁজতে শুরু করে ফয়সাল। সহজ-সরল রূপাকে তিনি আবিস্কার করেন বদলে যাওয়া মৌরানী হিসেবে।

টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, মৌসুমী হামিদ, ড. ইনামুল হক, আজাদ আবুল কালাম, মাজনুন মিজান প্রমুখ। এনটিভিতে শনিবার দুপুর আড়াইটায় প্রচার হবে টেলিফিল্ম ‘মৌরানী’।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul