adimage

১৪ নভেম্বর ২০১৯
বিকাল ১০:৩৫, বৃহস্পতিবার

পুজার আনন্দে কলকাতায় জয়া

আপডেট  02:00 AM, সেপ্টেম্বর ২৫ ২০১৯   Posted in : বিনোদন    

পুজারআনন্দেকলকাতায়জয়া

বিনোদন ডেস্ক, ২৫ সেপ্টেম্বর : এপার ও ওপার বাংলার আলোচিত অভিনেত্রী জয়া আহসান এবার পুজার আনন্দ করবেন পশ্চিমবঙ্গের কলকাতায়। এ জন্য তিনি আগে থেকেই হাতের কাজ শেষ করে রেখেছেন। পুজায় আর কোনো কাজও হাতে নেননি। ইতিমধ্যে তিনি কলকাতায় পৌঁছে পুজার অপেক্ষায় আছেন।

এ প্রসঙ্গে জয়া বলেন, ‘আমার কাছে ঈদ মানে বাংলাদেশ। দুর্গাপুজা মানে কলকাতা। আগেও আমি পুজাতে কলকাতায় থেকেছি। কিন্তু সেবার ঠাকুরও দেখেছি আবার শুটিংও করেছি। এ বছর আমি একেবারে ফ্রি। তাই দুর্গাপুজ নিয়ে ভীষণ এক্সাইটেড।

অনেকগুলো ঢাকাই শাড়ি নিয়ে চলে এসেছি। মসলিন, তাঁত ও সিল্ক। সবগুলোই আমি উপহার হিসেবে পেয়েছি। পুজায় সবকটাই পরব। একটাও মিস করব না। প্রতিদিন নতুন শাড়ি। পুজা পরিক্রমাও রয়েছে, তাই চুটিয়ে প্যান্ডেল হপিং করব। দুর্গাপুজা বাঙালির প্রাণের উৎসব। আর আমার প্রাণ এপার-ওপার দুই বাংলা জুড়ে রয়েছে।’

জয়া আহসান বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন কলকাতায়। তার অভিনীত অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ মুক্তি পাবে খুব শিগগিরই। তিনি একই নির্মাতার আরেকটি সিনেমায় প্রজেনজিতের বিপরীতে কাজ করার অফার পেয়েছেন। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই এটির কাজ শুরু হতে পারে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul