adimage

১৪ নভেম্বর ২০১৯
বিকাল ১১:২৫, বৃহস্পতিবার

রানুকে ফ্ল্যাট উপহার দেয়া নিয়ে মুখ খুললেন সালমান

আপডেট  02:23 AM, সেপ্টেম্বর ২৬ ২০১৯   Posted in : বিনোদন    

রানুকেফ্ল্যাটউপহারদেয়ানিয়েমুখখুললেনসালমান

বিনোদন ডেস্ক, ২৬ সেপ্টেম্বর : একটি গান ভাইরাল হয়ে রাতারাতি তারকা বনে গেছেন রানু মণ্ডল। রানাঘাটের পাগলি বা ভিক্ষুক রানু বলেই পরিচিত ছিলেন তিনি। এখন মুম্বাইয়ে গান করা শিল্পী। জনপ্রিয় গায়ক, সঙ্গীত পরিচালক ও অভিনেতা হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট গানে কণ্ঠ দিয়েছেন তিনি এবং সাথে সাথে তার পরিচিতি আরও বেড়ে যায়।

গানটি ভাইরাল হওয়ার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি রানুকে। সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমে উঠে আসে যে সালমান খান নাকি তাকে একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন। কিন্তু সেই খবর নাকি মোটেই সত্যি নয় বলে জানিয়েছেন সাল্লু ভাই নিজেই।

গণমাধ্যমে সালমান খান জানান, তিনি মোটেও কোনো ফ্ল্যাট রানু মণ্ডলকে উপহার দেননি। এ খবর তার কানেও এসেছে। কিন্তু যে কাজ তিনি করেননি সেই কাজের কৃতিত্ব নিতে রাজি নন সুপারস্টার। তাই সবাইকে অনুরোধ করেছেন ঘটনাটি নিয়ে রঙ না ছড়াতে।

রানাঘাটের স্টেশনে ‘এক পেয়ার কা নাগমা হে’ গানটি গেয়েছিলেন রানু। সেই গান শুনে নেটিজেনরা তাকে লতাকণ্ঠীর তকমাও দিয়েছেন। এরপরই তিনি মুম্বাইয়ের এক রিয়েলিটি শোতে ডাক পান। সেখানে তার গলা শুনে মুগ্ধ হন হিমেশ রেশামিয়া। সঙ্গে সঙ্গে নিজের ছবিতে রানুকে দিয়ে গান গাওয়াবেন বলে প্রতিশ্রুতি দেন। যেমন কথা তেমনই কাজ। হিমেশের আসন্ন ছবি হ্যাপি হাড্ডি অ্যান্ড হির ছবিতে তিনটি প্লে-ব্যাক গেয়েছেন রানু।

এর মধ্যে ‘তেরি মেরি কাহানি’ গানটিও ভাইরাল হয়েছে। হিমেশের সঙ্গেই রানু এই গানটি ডুয়েট গেয়েছেন। এছাড়া বিভিন্ন জায়গা থেকে গান গাওয়ার ডাক পাচ্ছেন রানাঘাটের রানুদি। এবার পূজায় ও থিম গান গেয়েছেন তিনি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul