adimage

১৭ নভেম্বর ২০১৯
সকাল ১০:৫৫, রবিবার

সাপলুডু দেখতে দর্শকদের উপচে পড়া ভিড়

আপডেট  11:28 AM, সেপ্টেম্বর ২৭ ২০১৯   Posted in : বিনোদন    

সাপলুডুদেখতেদর্শকদেরউপচেপড়াভিড়

বিনোদন ডেস্ক, ২৭ সেপ্টেম্বর : বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাপলুডু’ মুক্তি পেয়েছে দেশের ৪২টি প্রেক্ষাগৃহে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত এই ছবিটি দেখার জন্য বিভিন্ন হলে এখন উপচে পড়া ভিড়। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে জন্ম নিয়েছে অন্যরকম আগ্রহ।

রাজধানীর নিউমার্কেট বলাকা সিনেমা হলে সকাল থেকে দেখা যায় দর্শকদের উপচে পড়া ভিড়। শিক্ষার্থী ও সাধারণ শ্রেণিপেশার মানুষ উপস্থিত হন এই হলে। যথাসময়ের আগে থেকে অপেক্ষা করতে থাকেন হল চত্বরে। সকাল ১০টা ৩০ মিনিটে শুরু হয় প্রদর্শনী। দর্শকদের উপস্থিতিতে হল পূর্ণ হয়।

সকাল থেকে বলাকা সিনেমা হলে উপস্থিত ছিলেন আরিফিন শুভ ফ্যানস ক্লাবের সদস্যরা। সাপলুডু লেখা টিশার্ট পরে প্রিয় নায়কের অপেক্ষায় ছিলেন তারা। পরিচালক গোলাম সোহরাব দোদুল বেশ আগে থেকেই উপস্থিত ছিলেন হল চত্বরে। সবাইকে চমকে দিয়ে হল প্রাঙ্গণে উপস্থিত হন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। এসময় বিশাল একটা জটলা আরিফিন শুভকে ঘিরে ধরে। সাপলুডু সাপলুডু চিৎকারে মুখর হয় বলাকা প্রাঙ্গণ। বিদ্যা সিনহা মিম ঘিরেও তৈরি হয় দর্শকদের  ভিড়। প্রিয় নায়িকাকে কাছে পেয়ে ক্যামেরাবন্দী করেন অনেকেই।

প্রদর্শনী শেষে কথা হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তামান্নার সঙ্গে। বন্ধুদের সঙ্গে হলে এসেছেন তিনি। সাপলুডু নিয়ে তিনি বলেন, বলাকা সিনেমা হলে শুক্রবারে বিশেষ ছাড় থাকে। আমরা বন্ধুরা মিলে প্রায়ই এখানে ছবি দেখতে আসি। তবে সাপলুডু নিয়ে অন্যরকম আগ্রহ ছিল। কারণ এখানে একঝাঁক সিনিয়র আর্টিস্ট আছেন। ছবিটি দেখার পর আরও ভালো লাগছে কারণ প্রত্যাশা থেকেও ভালো ছবি হয়েছে।

মুশফিক আলম নামের একজন বলেন, আমাদের দেশে অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি হচ্ছে দেখে ভালো লাগলো। এরকম ছবি হলে আবারও দর্শক হলমুখী হবে। আর সাপলুডু ব্যবসা সফল একটা ছবি হবে বলে মনে করছি।

সামিরা বিনতে আজাদ বলেন, সাপলুডু সিনেমার প্রতিটি চরিত্র ছিল আকর্ষণীয়। বিশেষ করে খলঅভিনেতারা অসাধারণ পারফর্ম করেছেন। আমার তো কয়েকটা ডায়ালগ মনে গেঁথে গেছে।  

বলাকা সিনেমা হলে প্রদর্শনীর উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। তিনি বলেন, সাপলুডুর গল্প ও উপস্থাপন অসাধারণ। এ রকম ভালো ছবি হলে দর্শক হলমুখি হবেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ছবিটির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমসহ অনেকে।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু অঞ্চলে।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul