adimage

১৪ নভেম্বর ২০১৯
বিকাল ১০:৩৪, বৃহস্পতিবার

কাপুরকন্যার বেলি ড্যান্সে কাঁপল অন্তর্জাল

আপডেট  01:55 AM, অক্টোবর ০২ ২০১৯   Posted in : বিনোদন    

কাপুরকন্যারবেলিড্যান্সেকাঁপলঅন্তর্জাল

বিনোদন ডেস্ক, ২ অক্টোবর : বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর সম্প্রতি সহকারী পরিচালক হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু করেছেন। এ ছাড়াও অভিনয়ে অভিষেকের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি শানায়া কাপুরের বেলি ড্যান্সের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। ভিডিওতে শানায়াকে বেলি ড্যান্স শিখতে দেখা যাচ্ছে। এখনো প্রথম ছবির ব্যাপারে কোনো ঘোষণা না আসা এই তারকাকন্যার ভিডিওতে এটি বেশ স্পষ্ট যে অভিনেত্রী হয়ে ওঠার প্রস্তুতি বেশ ভালোভাবেই চালাচ্ছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ভিডিওতে শানায়াকে কালো পোশাকে নাচতে দেখা যায়। সলো ড্রাম বিটসে তাঁকে এ সময় তাঁর প্রশিক্ষক সানজানার সঙ্গে নাচতে দেখা যায়।

ভিডিওটি অন্তর্জালে আসামাত্রই ব্যাপক সাড়া পড়ে যায়। একজন নেটিজেন লেখেন, সানায়া আহ! নিশ্চিতভাবেই কাপুরদের পরবর্তী উত্তরাধিকার। আরেকজন লেখেন, কী দারুণ প্রদর্শনী।

ইতিহাস-আশ্রিত ছবি তাখত চলচ্চিত্রে জাহ্নবী ও তাঁর দলকে শুটিংয়ের জন্য সাহায্য করেন শানায়া। এ সময় পিতা সঞ্জয় কাপুর মেয়ের একটি ছবি শেয়ার করে দেখিয়েছিলেন সহকারী পরিচালক হিসেবে কীভাবে সূর্যের নিচে ঘাম ঝরাচ্ছেন শানায়া। ওড়না দিয়ে মুখ ঢাকা অবস্থায় শানায়ার একটি ছবি শেয়ার করে সঞ্জয় লেখেন, আমার পরিশ্রমী কন্যা সহকারী পরিচালক হিসেবে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় কঠোর পরিশ্রম করছে। চলচ্চিত্র জগতে উষ্ণ স্বাগতম।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন। ছবিটি ২০২০ সালের ১৩ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অভিনয়ে শানায়ার অভিষেক সম্পর্কে এক সাক্ষাৎকারে সম্প্রতি সঞ্জয় বলেন, অবশ্যই শানায়া বলিউডে পা রাখবে, চলচ্চিত্রসহ সে সবকিছুতে কাজ করবে। কিন্তু তার মানে এই না যে আমি তাঁকে এখানে নিয়ে আসব বা তাঁর প্রথম ছবি আমি প্রযোজনা করব।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul