adimage

২৫ মে ২০১৮
বিকাল ০৩:১৭, শুক্রবার

'পদ্মাবত' দেখতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী!

আপডেট  02:17 AM, ফেব্রুয়ারী ০৩ ২০১৮   Posted in : বিনোদন    

'পদ্মাবত'দেখতেগিয়েধর্ষণেরশিকারতরুণী!

বিনোদন ডেস্ক, ৩ ফেব্রুয়ারি : 'পদ্মাবত' দেখতে গিয়ে সিনেমাহলে পাশের আসনে বসা বান্ধবীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার বন্ধুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের প্রশান্ত সিনেমাহলের ভেতরে। এ ঘটনায় অভিযুক্ত তরুণকে ইতোমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ১৯ বছর বয়সী ওই তরুণীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলছেন, মারাত্মকভাবে জখম হয়েছেন ওই তরুণী।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তরুণ পেশায় নির্মাণশ্রমিক। ফেসবুকে ওই তরুণীর সঙ্গে তার পরিচয় দুই মাস আগে। ধীরে ধীরে দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

পুলিশের এক কর্মকর্তা বলেন, গত সোমবার প্রশান্ত সিনেমাহলে দু’জনে ‘পদ্মাবত’ চলচ্চিত্র দেখতে যান। সিনেমাহলে লোকজন খুব কম ছিল। দু’জনে যেখানে বসেছিলেন তার চারপাশটাও ছিল বেশ ফাঁকা।

তিনি আরো জানান, সেই সুযোগে তরুণীকে ধর্ষণ করেছেন অভিযুক্ত তরুণ। সিনেমাহলের ভেতরে কীভাবে এ ধরনের ঘটনা ঘটল তা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

ইতোমধ্যেই এ ঘটনায় ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। সিনেমাহলের মালিকের বিরুদ্ধেও নিরাপত্তার ব্যাপারে উদাসীনতার অভিযোগ উঠছে। তবে হল মালিকের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো বক্তব্য আসেনি।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul