adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০২:৪৪, মঙ্গলবার

উদিত নারায়ণসহ এক ঝাঁক বলিউড গায়কদের সঙ্গে গাইলেন সেই রানু

আপডেট  01:34 AM, অক্টোবর ০৫ ২০১৯   Posted in : বিনোদন    

উদিতনারায়ণসহএকঝাঁকবলিউডগায়কদেরসঙ্গেগাইলেনসেইরানু

বিনোদন ডেস্ক, ৫ অক্টোবর : ব্যঙ্গ হোক বা প্রশংসা। গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডেও পদার্পণ করেছেন তিনি। গেয়েছেন হিমেশের ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হীর’ ছবির কয়েকটি গান। সেই ছবিরই আরও একটি গানের ভিডিও সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। তবে সেই ভিডিওতে, রানু একা নন। তার সঙ্গে গান গেয়েছেন উদিত নারায়ণ-সহ এক ঝাঁক বলিউড গায়ক-গায়িকা। আনন্দবাজার পত্রিকা

হিমেশের ছবিতে রানুর গাওয়া প্রথম গান সোশ্যাল ভাইরাল হতেই প্রশংসার পাশাপাশি ব্যঙ্গাত্মক মন্তব্যও ধেয়ে এসেছিল রানু মণ্ডলের উদ্দেশে। একদল নেটিজেনের অভিযোগ, রানু মণ্ডল নাকি শুধু, ‘আ..আ..আ..’ করেন। তবে হিমেশের শেয়ার করা এই ভিডিওতে রীতিমতো গান করতে দেখা যাচ্ছে রানুকে। উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, পায়েল দেবের মতো বলিউড গায়কদের সঙ্গে গলা মিলিয়ে গান করছেন রানু।

নিজের ফেসবুক পোস্টে হিমেশ জানিয়েছেন, উদিত, রানু, পায়েল ও তার গাওয়া ‘কে রাহি হ্যায় নজদিকিয়া’ গানটি ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হীর’ ছবিরই একটি গান। তার ছবির গানের জন্য বলিউডের এক ঝাঁক তারকা একজোট হওয়ায় নিজের আনন্দও গোপন করেন নি হিমেশ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul