adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০২:২২, মঙ্গলবার

পূজা মণ্ডপে মোহময়ী রানি

আপডেট  01:54 AM, অক্টোবর ০৬ ২০১৯   Posted in : বিনোদন    

পূজামণ্ডপেমোহময়ীরানি

বিনোদন ডেস্ক, ৬ অক্টোবর : মা তনুজা ও বোন তানিশাকে নিয়ে মুম্বাইয়ে মুখার্জি বাড়ির পারিবারিক পূজা মণ্ডপে ষষ্ঠীর দিন হাজিরা দেন কাজল। তখন চর্চা চলছিল, এই বংশের আরেক নায়িকা রানি মুখার্জি কখন আসছেন।

জি নিউজ জানায়, মহা সপ্তমীর দিন সকাল সকাল প্রযোজক আদিত্য চোপড়ার ঘরনি হাজির হয়ে গেলেন বাড়ির পূজা মণ্ডপে।

সাদা লিনেন শাড়িতে আগের মতোই মোহময়ী দেখাচ্ছিল রানিকে। গলায় পরেছিলেন মুক্তোর মালা, কানে দুল। হাতে শাঁখা-পলা ও চুরি। সুন্দর সাজগোজের সঙ্গে মিষ্টি ব্যবহারেও মুগ্ধ করলেন রানি। উপস্থিত দর্শনার্থীদের লক্ষ্য করে হাতও নাড়লেন।

এদিন রানির সঙ্গে দেখা গেল চাচাতো বোন অভিনেত্রী শর্বাণী মুখার্জি, চাচাতো ভাই পরিচালক অয়ন মুখার্জিকে। পূজায় আরও দেখা যায় পরিচালক ইমতিয়াজ আলী ও অভিনেত্রী জয়া বচ্চনকে।

রানি বলেন, “বহু বছর ধরে আমাদের পরিবার দুর্গাপূজা করে আসছে। আর আমাদের পরিবারের এই রীতি এখনো চলে আসছে এটা দুর্গা মায়েরই আশীর্বাদ। আমি আশা রাখি যেভাবে বাবা-মায়েদের পর আমরা একসঙ্গে এই দুর্গাপূজা করছি, পরবর্তী প্রজন্ম যেমন আমার মেয়ে, আমার ভাইয়ের দুই ছেলেমেয়েও পরিবারের এই দুর্গাপূজার রীতি চালু রাখবে।”

তিনি আরও বলেন, “আমাদের মুখার্জি বাড়ির দুর্গাপূজা ৭২ বছরের পুরোনো। দুর্গাপূজা বারবারই আমাদের ছেলেবেলার স্মৃতিকে ফিরেয়ে এনে দেয়। এই সময়টাই আমরা পরিবারের সবাই একত্রিত হই, আড্ডা মারি, একসঙ্গে সময় কাটাই। ছেলেবেলায় পূজার মাধ্যমেই আমাদের বাঙালিদের সংস্কৃতির কথা জেনেছি। জেনেছি রবীন্দ্রসংগীত, নাচ-গান, নাটকসহ আরও কত কিছুই। পাঁচ দিন ধরে চলা পূজা আমাদের পুরো পরিবারকে এক ছাদের তলায় এনে দেয়।”

সম্প্রতি প্রকাশ হয়েছে রানির পরের ছবি ‘মর্দানি টু’র টিজার। পেয়েছে বেশ প্রশংসাও।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul