adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৩:১১, মঙ্গলবার

ফারুকীর ছবিতে অস্ট্রেলিয়ান অভিনেত্রী

আপডেট  01:30 AM, অক্টোবর ০৯ ২০১৯   Posted in : বিনোদন    

ফারুকীরছবিতেঅস্ট্রেলিয়ানঅভিনেত্রী

বিনোদন ডেস্ক, ৯ অক্টোবর : মোস্তফা সরয়ার ফারুকী তার নতুন ছবি ‘নো ল্যান্ডস ম্যান’র ঘোষণা দিয়েছিলেন আগেই। দীর্ঘ সময় ধরে চলছে প্রস্তুতি। অপেক্ষায় ছিল সবাই কবে ছবিটির ক্যামেরা ওপেন হবে। এবার জানা গেল ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে আগামী বছরের শুরুতেই। আর এই ছবিতে দেখা যাবে বলিউডের নওয়াজ উদ্দিন সিদ্দিকির পাশাপাশি অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেলকে। এরই মধ্যে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, ফারুকীর এই সিনেমায় থাকছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল, আর সিনেমাটি প্রযোজনার সঙ্গে যুক্ত হয়েছেন শ্রীহারি সেঠ। যিনি এরই মধ্যে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৩৫টির বেশি পুরস্কার পেয়েছেন আর সম্প্রতি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড।

মিডিয়াটি আরো জানিয়েছে, ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সে কারণে ছবিটি নির্মিত হবে ইংরেজি ভাষায়। আর এই ছবিটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজ উদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’। এবার যুক্ত হলেন শ্রীহারি সেঠ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul