adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০২:২৩, মঙ্গলবার

ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ পুলিশ সালমান খান

আপডেট  04:47 AM, অক্টোবর ১১ ২০১৯   Posted in : বিনোদন    

ভারতের‘মোস্টওয়ান্টেড’পুলিশসালমানখান

বিনোদন ডেস্ক, ১১ অক্টোবর : চুলবুল পাণ্ডে চরিত্রে ‘দাবাং থ্রি’র চিত্রায়ণ সম্প্রতি শেষ করেছেন সালমান খান। এবার শুরু করতে যাচ্ছেন ঈদুল ফিতরের সিনেমা। এটিও পরিচালনা করবেন ‘দাবাং’ সিক্যুয়েলটির প্রভুদেবা।

এত দিন সিনেমাটির নাম নিয়ে ফিসফাস চলছিল। এবার সূত্রের বরাত দিয়ে নাম প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদপত্র। সেখানে জানা যায়, ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ পুলিশ হতে যাচ্ছেন সালমান। যদিও এই নায়কের পুলিশ হওয়া এই প্রথম নয়।

সালমানের ভাই সোহেল খানের প্রযোজনায় হতে যাচ্ছে কোরিয়ান সিনেমা ‘দ্য আউটলস’-এর রিমেক। যার নাম ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড কপ- রাধে’।

মজার বিষয় হলো, ২০০৩ সালের হিট সিনেমা ‘তেরে নাম’-এ সালমানের নাম ছিল রাধে। একই নাম ধারণ করেন ‘ওয়ান্টেড’-এ। প্রভুদেবা পরিচালিত এই সিনেমায় আন্ডারকভার পুলিশ চরিত্রে দেখা দেন সালমান। নতুন সিনেমায়ও একই ধরনের চরিত্রে থাকছেন ভাইজান। এখানে তাকে আন্ডারওয়ার্ল্ড গ্যাং ধ্বংসের মিশনে নামতে হবে। শিগগিরই ছবিটির বিস্তারিত ঘোষণা আসবে।

কথা ছিল সঞ্জয়লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ দিয়ে ঈদের বাজারে ফিরবেন সালমান, সঙ্গে থাকবেন আলিয়া ভাট। কিন্তু পরিচালক-নায়কের মতানৈক্যে সিনেমাটি আপাতত বন্ধ রয়েছে।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। আগের দুই কিস্তির মতো এবারও নায়িকা হয়েছেন সোনাক্ষি সিনহা। ভিলেন চরিত্রে আছেন সুদীপ কিচ্চা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul