adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
বিকাল ০১:২৭, বুধবার

গায়ে হলুদ অনুষ্ঠানে নাচলেন মিথিলা

আপডেট  02:36 AM, ফেব্রুয়ারী ০৪ ২০১৮   Posted in : বিনোদন    

গায়েহলুদঅনুষ্ঠানেনাচলেনমিথিলা

বিনোদন ডেস্ক, ৪ ফেব্রুয়ারি : ইরেশ যাকের ও মিম রশিদের গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠানে নেচেছেন অভিনয়শিল্পী মিথিলা। মিম রশিদের ছোট বোন সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী মিথিলা।

শুক্রবার সন্ধ্যায় বনানীতে ইরেশ যাকেরের বাসায় রাত ৮টা থেকে শুরু হয় এ অনুষ্ঠান। এ সময় গান পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী পার্থ বড়ুয়া ও জয়িতা। অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন ইরেশ যাকের ও মিম রশিদের খুব ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়স্বজন।

রোববার সন্ধ্যায় ঢাকার একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এর আগে বিয়ে বিষয়ে ইরেশ জাকের জানিয়েছিলেন, আগামী রোববার মিম রশিদকে বিয়ে করছি। পারিবারিকভাবেই মিমের সঙ্গে আমার বিয়ের পাকা কথা হয়েছে। শুক্রবার আমাদের গায়ে হলুদের অনুষ্ঠান। রোববার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আমাদের বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে।

শোনা যাচ্ছে, বিয়ের পর নববধূকে নিয়ে নেপাল যাচ্ছেন, আর সেখানেই হবে বউভাতের আয়োজন?-এমন প্রশ্নে ইরেশ বলেন, নেপালের আয়োজনটা খুব বড় পরিসরে নয়। আর সেখানে উপস্থিত থাকবেন আমাদের খুব কাছের মানুষ। পরিবার-পরিজনসহ আমাদের বন্ধুবান্ধবরাই থাকবেন সেখানে।

দর্শক-ভক্তদের প্রতি দোয়া চেয়ে ইরেশ বলেন, আমি আর মিম নতুন জীবন শুরু করতে যাচ্ছি, সবাই আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,কিংবদন্তি অভিনেতা আলী যাকের ও সারা যাকের দম্পতির একমাত্র ছেলে ইরেশ যাকের। অভিনেত্রী মিথিলার বড় বোন ও পরিচালক অমিতাভ রেজার সাবেক স্ত্রী হচ্ছেন মিম রশিদ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul