adimage

২২ Jul ২০১৯
সকাল ০৩:০২, সোমবার

দিনাজপুরে বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী বাবা-মেয়েসহ নিহত ৩

আপডেট  04:03 PM, এপ্রিল ১৮ ২০১৯   Posted in : রংপুর    

দিনাজপুরেবাসেরধাক্কায়অটোরিকশাযাত্রীবাবা-মেয়েসহনিহত৩

দিনাপুর, ১৮ এপ্রিল : দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী বাবা-মেয়েসহ তিনজন নিহত ও দুই জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলীর ছেলে আশরাফুল আলম (৩২), তার মেয়ে আইভি (১০) ও অপর একজন সাজদার খলিফা (৪৮)। তবে নিহত সাজদার পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত দু’জন হলেন- নিহত আশরাফুলের বাবা নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলী (৭০) ও পার্বতীপুর উপজেলার শীলবাড়ী গ্রামের মোস্তফা কামাল (৩৮)।

দিনাজপুর কোতয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা ফুলবাড়ীমুখী একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে যাওয়া একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আশরাফুল আলম, তার মেয়ে আইভি ও সাজদার খলিফা নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটিকে নিয়ে চালক পালিয়ে যায় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় নিহত শিশু আইভি বাসের নিচে আটকে থাকায় বাসটি দুর্ঘটনাস্থলের কিছুদূর পরে থামিয়ে শিশুটিকে বের করে দ্রুত পালিয়ে যায়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul